Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral Videos

আল্পসের পাহাড়ি এলাকায় বরফের ঢাল বেয়ে তরতরিয়ে নীচে নামল গরু!

মোটে ৯ সেকেন্ডের একটি ভিডিয়ো। তাতেই দেখা গিয়েছে, পাহাড়ি এলাকায় বরফজমা খাড়াই পথে পা মুড়ে বসে পড়ছে একটি গরু। যেন স্নোবোর্ডে চেপে বসেছে সেটি। তার পর তরতরিয়ে নেমে যাচ্ছে নীচে।

গরুর কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন সমাজমাধ্যমের অনেকে।

গরুর কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন সমাজমাধ্যমের অনেকে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বার্ন শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৭:৫২
Share: Save:

গল্পের গরুকে গাছে চড়তে শুনেছেন নিশ্চয়ই? কিন্তু, কখনও দেখেছেন কি বরফে মোড়া পাহাড়ের ঢাল বেয়ে গরুকে নেমে আসতে? তেমনই দেখা যাচ্ছে সমাজমাধ্যমে। শীতের শুরুতেই এক বিদেশি গরুর এ হেন কীর্তি হেসে লুটোপুটি খাচ্ছেন অনেকে।

মোটে ৯ সেকেন্ডের একটি ভিডিয়ো। তাতেই দেখা গিয়েছে, পাহাড়ি এলাকায় বরফজমা খাড়াই পথে পা মুড়ে বসে পড়ছে একটি গরু। যেন স্নোবোর্ডে চেপে বসেছে সেটি। তার পর তরতরিয়ে নেমে যাচ্ছে নীচে। ফলে অতটা পথ পার করতে বিশেষ কষ্ট করতে হয়নি। খানিকটা বুদ্ধি খরচ করে এক লহমায় ঢাল বেয়ে নীচে নেমে এসেছে সেটি। এর পর নিজেকে সামলে তড়াক করে পাহাড়ি রাস্তায় উঠে দাঁড়িয়েছে গরুটি।

শুক্রবার থেকে একটি ডাচ কমি‌উনিটির টুইটার হ্যান্ডলে এই ভিডিয়োটি প্রথম দেখা যায়। তা দেখে দেদার মজা লুটছেন নেটব্যবহারকারীরা। ভিডিয়োটি ৯,৯৬০ জনের পছন্দ হয়েছে। এটি রি-টুইট করেছেন ১১ হাজার জন। এখনও পর্যন্ত এই ভিডিয়োটি দেখেছেন ২২ লক্ষ নেটব্যবহারকারী। তাঁদের মধ্যে এক জন তো মন্তব্যই করে বসেছেন, ‘‘স্নোবোর্ডের কী প্রয়োজন?’’ গরুটির কাণ্ড দেখে অন্য জনের রসিক মন্তব্য, ‘‘এই সপ্তাহান্ত পাহাড়ের নীচেই... ।’’ যেন পাহাড়ের নীচে সপ্তাহান্ত কাটাতে তর সইছে না গরুটির।

ওই গরুটি কি সুইৎজ়ারল্যান্ডে আল্পসের পাহাড়ি এলাকার? ভিডিয়োয় তা অবশ্য স্পষ্ট নয়। তবে তেমনই ধরে নিয়েছেন অনেকে। এক জন আবার লিখেছেন, ‘‘এ জন্যই সুইস মিল্ক চকোলেট এত সুস্বাদু হয়! ওখানকার গরুদের তো নিজেদের শীতকালীন থিম পার্ক রয়েছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Videos Swiss Alps Social Media Switzerland
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE