Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dog

সাড়ে ১৬ লক্ষ টাকায় কুকুরের জন্য বাড়ি, সেই বাড়িতে ফ্রিজ-টিভি কী নেই! ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োর যে বিষয়টি দর্শকদের অবাক করেছে, তা হল কুকুরের সাড়ে ষোলোলাখি বাড়ির অন্দর সজ্জা। কুকুরের জন্য তৈরি এই বাড়ি আসলে একটি দুপ্লে ফ্ল্যাটের ছোট সংস্করণ।

dog house

কুকুরের বাড়ি দেখে চমকে গেলেন নেটাগরিকেরা। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৯:৪৬
Share: Save:

যে টাকা খরচ করলে একটি ছোট পরিবারের মাথা গোঁজার আশ্রয় ভাল ভাবে বানানো যায়, তা দিয়ে পোষ্য কুকুরের জন্য বাড়ি বানালেন এক যুবক। সেই বাড়ির ভিতরের দৃশ্য দেখে চমকে গিয়েছেন নেটাগরিকেরা।

ভিডিয়োটি ইউটিউবে পোস্ট করা হয়েছে ব্রেন্ট রিভেরা নামে একটি ইউটিউব চ্যানেল থেকে। যার জন্য বাড়ি বানানো হয়েছে তার নাম চার্লি। গোল্ডেন রিট্রিভার প্রজাতির গমরঙা ওই পোষ্যকে তার জন্মদিন উপলক্ষ্যে দেওয়া হয়েছে এই উপহার। যে ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেটি রেকর্ডও করা হয়েছে তার জন্মদিনেই। চার্লিকে তার উপহার দেওয়ার মুহূর্তই বন্দি করা হয়েছে ক্যামেরায়।

ইউটিউবে ওই ভিডিয়ো দেখা হয়ে গিয়েছে ৭০ লক্ষবার। সমাজমাধ্যমের অন্যান্য প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োর যে বিষয়টি দর্শকদের অবাক করেছে, তা হল কুকুরের সাড়ে ষোলোলাখি বাড়ির অন্দর সজ্জা। কী নেই ওই ছোট্ট বাড়ির ভিতরে! দরজাটি ছোট কিন্তু ভিতরে স্বাভাবিক উচ্চতার মানুষ সোজা হয়ে দাঁড়াতে পারে। তবে তার কারণ, কুকুরের জন্য তৈরি এই বাড়ি আসলে একটি দুপ্লে ফ্ল্যাটের ছোট সংস্করণ।

মাঝখানে হলঘরের একপাশ দিয়ে উঠে গিয়েছে সিঁড়ি। সেই সিঁড়ি বেয়ে উপরে উঠে শোবার ঘর। নীচে বসার ঘর। সেখানে একটি সোফা সেট। এমনকি টিভি-মিনি ফ্রিজ-কফি টেবল সম্বলিত একটি মনোরঞ্জনের জায়গাও রয়েছে। রয়েছে আরও অনেক কিছু যা ভিডিয়ো দেখলেই বোঝা যাবে।

ইউটিউবার ব্রেন্ট ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। বয়স ২৫। ইউটিউবে ২ কোটি ৬৫ লক্ষ সাবস্ক্রাইবার রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE