Advertisement
০২ মে ২০২৪
Bizzare Monkey

একটা বিস্কুটে কী হয়? প্রস্তাব প্রত্যাখ্যান করে গাড়ির ভিতরে ঢুকে লুটতরাজ চালাল বাঁদর

রাস্তার ধারে সন্তানকে নিয়ে বসেছিল এক বাঁদর। পাশ দিয়ে যাওয়া একটি গাড়ির চালক দয়াপরবশ হয়েই তাদের দিকে একটি বিস্কুট বাড়িয়ে দেন। কিন্তু বাঁদরটিকে সেই প্রস্তাবের সামনে কিছুটা বিহ্বল দেখায়।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৫৮
Share: Save:

খিদের মুখে যদি চোখের সামনে একখানি বিস্কুট ধরা হয়, তবে কী করবেন? নির্ঘাত বাড়িতে ছোট খাট বিস্ফোরণ ঘটাবেন। এ ক্ষেত্রেও তা-ই ঘটল। তবে যেহেতু ঘটনাটা ঘটেছে এক বাঁদরের সঙ্গে, তাই জবাবও এল বাঁদরামিতেই।

রাস্তার ধারে সন্তানকে নিয়ে বসেছিল এক বাঁদর। পাশ দিয়ে যাওয়া একটি গাড়ির চালক দয়াপরবশ হয়েই তাদের দিকে একটি বিস্কুট বাড়িয়ে দেন। কিন্তু বাঁদরটিকে সেই প্রস্তাবের সামনে কিছুটা বিহ্বল দেখায়। সে বিস্কুট না নিয়ে আচমকাই লাফ দেয় চালকের সিটে। জানলা দিয়ে গলে গাড়ির ড্যাশবোর্ডের বাক্সে রাখা প্রায় খান দশেক বিস্কুট বা কেকের প্যাকেট বগলদাবা করে নেমে যায়।

বাঁদরের কাণ্ড দেখে থ হয়ে যায় সবাই। ঘটনাটির একটি ভিডিয়ো রেকর্ড হয়েছিল। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। কমেন্টে কেউ লিখেছেন, ‘‘এটাই বাবাদের দায়িত্ব বোধ। তারা একা কিছু খায় না। বাড়ির সবার জন্য নিয়ে যায়।’’ আবার কেউ লিখেছেন, ‘‘এগুলো আমার স্ত্রী আর সন্তানদের জন্য! ধন্যবাদ’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monkeys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE