Advertisement
০২ মে ২০২৪
Viral

কী কাণ্ড! বাস থামতেই শুঁড় দিয়ে দরজা ঠেলে ওঠার চেষ্টা করল হাতি, তার পর

সামনে হাতি দেখে বাস থামালেন চালক। হাতিটিকে দেখে বাসের মধ্যে থাকা যাত্রীদের অনেকেই তখন হইচই শুরু করে দিয়েছেন।

সেই মুহূর্তের ছবি।

সেই মুহূর্তের ছবি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১১:৫৫
Share: Save:

রাস্তায় গাড়ি চলছে। কিন্তু তার কোনও ভ্রুক্ষেপই নেই। একে বারে স্বমহিমায় রাস্তার মধ্যে নিজস্ব চালে হেঁটে বেড়াচ্ছে গজরাজ। রাস্তার মধ্যে হাতি দেখতে পেয়ে কেউ কেউ আতঙ্কিতও হয়ে পড়লেন।আবার কোনও কোনও চালক গাড়ির গতি কিছুটা শ্লথ করলেন। এমন সময় হাতির সামনে এসে পড়ল পর্যটকদের একটি বাস।

সামনে হাতি দেখে বাস থামালেন চালক। হাতিটিকে দেখে বাসের মধ্যে থাকা যাত্রীদের অনেকেই তখন হইচই শুরু করে দিয়েছেন। বাসটি থামতেই তার আরও কাছে গেল হাতিটি। এর পর যা হল, তাতে চমকে গেলে সকলে।

বাসের দরজা শুঁড় দিয়ে খোলার চেষ্টা করল হাতিটি। যে-ই না বাসের দরজায় শুঁড় নাড়িয়ে ধাক্কা দিতে শুরু করল গজরাজ, অমনি বাস চালাতে শুরু করলেন চালক। তত ক্ষণে চেঁচামেচি শুরু করে দিয়েছেন যাত্রীরা। তার পরই পাশ কাটিয়ে সেখান থেকে চলে যায় বাসটি।

এই ভিডিয়োটি টুইট করেছেন আইপিএস আধিকারিক দীপাংশু কাবরা। তিনি মজা করে টুইটারে লিখেছেন, ‘‘দীপাবলির ছুটিতে সকলেই তাড়াতাড়ি বাড়ি পৌঁছতে চাইছে।’’ এই ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। তবে ভিডিয়োটি দেশের কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral elephant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE