Advertisement
১১ মে ২০২৪
Viral News

Viral: ব্যবসা ‘বাঁচাতে’ ছোট্ট মেয়ের মুখে মুঠো মুঠো সিঁদুর ঠুসে দিলেন বাবা! তার পর...

অন্ধ্রপ্রদেশের নেলোর জেলার পেরারেড্ডিপল্লীর ঘটনা। শিশুটিকে তার বাবা বেনুগোপালের কাছ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তার প্রতিবেশীরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ২৩:০১
Share: Save:

চার বছরের মেয়েকে নিয়ে পুজোয় বসেছিলেন বাবা। সেই পুজোর অঙ্গ হিসেবেই মেয়ের মুখের ভিতরে ভরে দিচ্ছিলেন মুঠো মুঠো সিঁদুর। মুখ ভর্তি সিঁদুরে দম বন্ধ হয়ে শিশুটি জ্ঞান হারালে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে টানা দু’দিন অচেতন হয়ে থাকার পর শিশুটির মৃত্যু হয়েছে।

অন্ধ্রপ্রদেশের নেলোর জেলার পেরারেড্ডিপল্লীর ঘটনা। শিশুটির বাবার নাম বেণুগোপাল। তাঁর যমজ কন্যা। বুধবার তাদেরই একজনকে সঙ্গে নিয়ে পুজোয় বসেছিলেন তিনি। তাঁর কাছ থেকে চার বছরের শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তার প্রতিবেশীরা। পুলিশকে তাঁরা জানিয়েছেন, মেয়েটির গলায় অদ্ভুত শব্দ শুনেই তাঁরা কৌতূহলী হন। তবে পুলিশকে তাঁরা এ-ও জানিয়েছেন, ওই ব্যক্তির মানসিক সমস্যার কথা আগে থেকেই জানতেন তাঁরা।

আরও পড়ুন:

পুলিশ তদন্ত করতে নেমে অবশ্য জেনেছে, ইদানীং বেনুগপালের ব্যবসায় মন্দা চলছিল। ব্যবসায় লক্ষীলাভের আশায় তন্ত্রমন্ত্র বা তুকতাকের চেষ্টা করছিলেন তিনি। বুধবারের ঘটনাটিও ছিল সেইরকম। অশুভ শক্তিকে দূর করতে মেয়েকে নিয়ে পুজোয় বসেছিলেন বেনুগোপাল।

আরও পড়ুন:

পুলিশ জানিয়েছে, দুই যমজ কন্যার বাবা ওই ব্যক্তি। এই ঘটনায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Viral News Superstition
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE