Advertisement
১৬ জুলাই ২০২৪
Fireworks

জন্মদিনের পার্টিতে ঢালাও বাজি উৎসব! চোখের পলকে হঠাৎ বদলে গেল পরিস্থিতি

পাশে জ্বলতে থাকা তুবড়ি থেকে আগুনের ফুলকি হঠাৎই ছিটকে এল শিশুটির দিকে। মাটির কাছাকাছি বসে থাকায় শিশুটি কোনক্রমে বাঁচলেও তাঁর মায়ের মাথায় এসে লাগে সেই আগুন।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২০:৩৯
Share: Save:

এক ছোট্ট শিশুকন্যার জন্মদিনের উদযাপন চলছিল। ফুল দিয়ে সাজানো খাটে শিশুটিকে বসানো ছিল। আর তার চারপাশে দেড়-দু’হাত দূরত্বের মধ্যেই অবিরাম ফাটছিল বাজি। সামনে দাঁড়িয়েছিলেন শিশুটির বাবা-মাও। হঠাৎই ঘটে গেল দুর্ঘটনা।

পাশে জ্বলতে থাকা তুবড়ি থেকে আগুনের ফুলকি হঠাৎই ছিটকে এল শিশুটির দিকে। মাটির কাছাকাছি বসে থাকায় শিশুটি কোনক্রমে বাঁচলেও তাঁর মায়ের মাথায় এসে লাগে সেই আগুন। জখম হন তিনি। শিশুটি ভয় পেয়ে কাঁদতে শুরু করে। তবে এত কিছুর পরেও তাঁদের ঘিরে চারপাশের বাজির ফোয়ারা বন্ধ হয় না। বিপজ্জনক ভাবে জলতে থাকে। ছিটকে আসতে থাকে আগুনের ফুলকি।

এই ভিডিয়ো দেখার পরে ক্ষুব্ধ নেটাগরিকেরা প্রশ্ন তুলেছেন শিশুটির বাবা-মায়ের দায়িত্বজ্ঞান নিয়ে। অনেকেই বলেছেন, বাহুল্যের প্রদর্শন করতে গিয়ে কাণ্ডজ্ঞান ভুলেছেন বাবা-মা। এতটাই যে, শিশুটির নিরাপত্তার কথাও ভাবেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fireworks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE