Advertisement
০১ মে ২০২৪
Unboxing I phone

নতুন আইফোন হাতে পেয়েই হাত ফস্কে পরে গেল কিশোরীর! দেখে আর্তনাদ করে উঠলেন বাবা

হাত থেকে সপাটে কাচের টেবিলে পড়ে ফোনটি। আর প্রায় সঙ্গে সঙ্গেই শোনা যায় চিৎকার। মেয়েটি ঘাবড়ে গিয়ে ফোনটি তুলে আবার বাক্সে রাখে।

ছবি ইনস্টাগ্রাম।

ছবি ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ২৩:২১
Share: Save:

মেয়েকে আইফোন উপহার দিয়েছিলেন বাবা। তবে সেই ফোন হাতে নিতে না নিতেই এক কাণ্ড ঘটাল কিশোরী। হাত থেকে ফেলেই দিল নতুন কেনা সেই ফোন খানা। ওই পরিস্থিতিতে মেয়েটির বাবার আর্তনাদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

ভিডিয়োটিতে যদিও ওই কিশোরীর বাবাকে দেখা যাচ্ছে না। কেবল কথা শোনা যাচ্ছে তাঁর। আর ক্যামেরার লেন্সের সামনে রয়েছেন ওই কিশোরী। ভিডিয়োটি শুরু হয় ওই কিশোরীর হাতে থাকা একটি মোড়ক খোলার মুহূর্ত থেকে। সম্ভবত তার জন্মদিনের উপহার দিয়ে তাকে চমকে দেওয়ার পরিকল্পনা করেছিলেন বাবা মা। ভিডিয়ো রেকর্ড করা হচ্ছিল সেই চমকে যাওয়ার মুহূর্ত বন্দী করার জন্যই।

ভিডিয়োয় দেখা যায় একটি কাগজের মোড়কের ভিতর থেকে একের পর এক মোড়ক বের করে আনছে মেয়েটি। কিছুটা অধৈর্য্য হয়েই এরপর একটি মোড়ক খুলে সে দেখতে পায় আইফোনের বাক্স। প্রথমে বিশ্বাস করতে না পারলেও ব্যাপারটা আত্মস্থ করার পর লাফাতে শুরু করে সে। তাড়াহুড়ো করে বাক্স খুলে আইফোন বার করতে গিয়েই ঘটে দুর্ঘটনা।

হাত থেকে সপাটে কাচের টেবিলে পড়ে ফোনটি। আর প্রায় সঙ্গে সঙ্গেই শোনা যায় চিৎকার। মেয়েটি ঘাবড়ে গিয়ে ফোনটি তুলে আবার বাক্সে রাখে। কিন্তু তত ক্ষণে চিৎকার করে উঠেছেন তাঁর বাবা। তাঁকে বলতে শোনা যায়, " ১০ সেকেন্ডও হয়নি ফোন টা হতে ধরেছো তুমি! এর মধ্যেই ফেলে দিলে?"

বাবার বকুনি শুনে মেয়েটি ফোন রেখে কাঁদতে কাঁদতে ছুটে যায় ঘরের ভিতরে। ভিডিয়ো দেখে দু'রকম প্রতিক্রিয়া মিলেছে ইন্টারনেটে। এক পক্ষ বাবাকেই সমর্থন করেছেন। অন্য পক্ষ অবশ্য মেয়েটির পাশে দাঁড়িয়ে সমালোচনা করেছে বাবার। তাদের বক্তব্য, বোঝাই যাচ্ছে মেয়েটি উপহার পেয়ে অতিরিক্ত উত্তেজনায় কাণ্ডটি ঘটিয়েছে। তাকে এ ভাবে না বললেও হত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE