Advertisement
০৩ মে ২০২৪
Metro Rail

ভিড় মেট্রোর বগিতে ডিগবাজি খেলেন তরুণী, দেখে অবাক যাত্রীরা

মিশা শর্মা নামে এক ইনস্টাগ্রাম প্রভাবী ওই ভিডিয়ো পোস্ট করেছেন। মিশা তাঁর ইনস্টাগ্রাম বায়োতে নিজের পরিচয় দিয়েছেন একজন অ্যাথলিট হিসাবে। সাত লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তাঁর।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৮:০১
Share: Save:

মেট্রো রেলের বগিতে উদ্ভট কাণ্ডকারখানার খবর মাঝে মধ্যেই শোনা যায়। কখনও কোনও মেট্রো যাত্রী স্বল্প পোশাকে মেট্রো সফর করেন, তো কোনও যাত্রী ভিড়ের পরোয়া না করেই ঘনিষ্ঠ হন সঙ্গীর সঙ্গে। মেট্রোর বগিতে নাচা-গানা এখন আর নতুন নয়। তবে সম্প্রতি যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তেমনটি আগে দেখা যায়নি। এই ভিডিয়ো এক তরুণী অ্যাথলিটের। তিনি ভিড় মেট্রোর বগিতে চাকার মতো ডিগবাজি খেয়েছেন।

এই ধরনের কসরতকে বলা হয় সামারসল্ট। যা নিখুঁত ভাবে করতে হলে দীর্ঘ অভ্যাসের দরকার। মেট্রোর ওই তরুণী যাত্রী কিন্তু বেশ স্বচ্ছন্দেই তাঁর সামারসল্ট কসরতটি সম্পন্ন করেছেন। আরও একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে মেট্রোর দু’টি হাতলে ঝুলেও শূন্যে ডিগবাজি খাচ্ছেন তরুণী। দু’টি ভিডিয়োই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

মিশা শর্মা নামে এক ইনস্টাগ্রাম প্রভাবী ওই ভিডিয়ো পোস্ট করেছেন। মিশা তাঁর ইনস্টাগ্রাম বায়োতে নিজের পরিচয় দিয়েছেন একজন অ্যাথলিট হিসাবে। সাত লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তাঁর। প্রায়শই শারীরিক কসরতের ভিডিয়ো পোস্ট করেন মিশা। এর মধ্যে প্রথম ভিডিয়োটি ইতিমধ্যেই সাড়ে পাঁচ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। দ্বিতীয়টি দেখা হয়েছে ৩৭ লক্ষ বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Metro Rail Athelete
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE