Advertisement
০৫ মে ২০২৪
Wedding Emotions

একটু পরেই বিয়ে, কনের সাজে হবু স্ত্রীকে দেখে কেঁদে ভাসালেন বর, ধরা পড়ল ভিডিয়োয়

ভিডিয়োটি পোস্ট করেছেন বিয়ের কনে। তাঁর নাম শুভি। তিনি জানিয়েছেন, তাঁর হবু স্বামী পভাস তাঁকে দেখেই আবেগ বশে রাখতে পারেননি।

(বাঁ দিকে) পাত্রী শুভি। (ডান দিকে) চোখের জলে পাত্র পভাস।

(বাঁ দিকে) পাত্রী শুভি। (ডান দিকে) চোখের জলে পাত্র পভাস। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:৫০
Share: Save:

বিয়ের মণ্ডপে হবু বরের চোখে জল। তিনি প্রাণপণ চেষ্টা করছেন, সেই জল যাতে চলকে গাল বেয়ে গড়িয়ে না পড়ে। কিন্তু শেষ পর্যন্ত সফল হলেন না। চোখ নামিয়ে, দৃষ্টি ঘুরিয়ে হাসার চেষ্টাও বিফলে গেল।সেই দৃশ্যের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। বিয়ের আগে পাত্রকে এ ভাবে আবেগে ভাসতে দেখে চোখে জল এসে গিয়েছে নেটাগরিকদেরও।

ভিডিয়োটি পোস্ট করেছেন বিয়ের কনে। তাঁর নাম শুভি। তিনি জানিয়েছেন, তাঁর হবু স্বামী পভাস তাঁকে দেখেই আবেগ বশে রাখতে পারেননি। কনের সাজে তিনি যখন বিয়ের মণ্ডপে আসছিলেন, তখন তাঁকে দেখেই চোখের জল আর ধরে রাখতে পারেননি পভাস। ভিডিয়োয় দেখা যায় তিনি প্রথমে কান্না থামানোর চেষ্টা করছেন। তার কিছু ক্ষণ পরে হবু স্ত্রী তাঁর কাছে আসতেই জড়িয়ে ধরছেন তাঁকে।

ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে বিয়ের কনে শুভি লিখেছেন, ‘‘তোমাকে আজীবন ভালবাসার প্রতিশ্রুতি দিলাম। যখন সময় আমাদের সঙ্গ দেবে না, তখনও পাশে থাকার প্রতিশ্রুতি দিলাম। বিয়ের রাতে যে দিন তোমাকে দাঁড়িয়ে ও ভাবে কাঁদতে দেখেছি, সে দিনই বুঝেছি, আমার পছন্দে কোনও ভুল ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Emotions
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE