Advertisement
০৭ মে ২০২৪
Bride Dance

বরের সামনেই চটুল গানে চুটিয়ে নাচ কনের! বিয়ের মণ্ডপে অপ্রস্তুত পাত্র, ভাইরাল ভিডিয়ো

বিয়ের দিন শাড়ি-গয়না-ফুলের সাজে সাধারণত জবুথবু হয়ে পড়েন বেশির ভাগ কনে। এই কনেও পরেছিলেন লাল রঙের ভারী কাজের ঘাগরা-চোলি।

Groom feel awkward as his bride dances

নাচের ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ২০:৩৪
Share: Save:

বিয়ের রাতেই সব ভুলে চুটিয়ে নাচলেন এক কনে। বিয়ের মণ্ডপে তখন সেজেগুজে হাজির হয়েছেন তাঁর হবু স্বামী। নেপথ্যে চলছিল গান। কিছুটা চটুল তার কথা। সুর-তালও খানিক গায়ে দুলুনি লাগানো। কনেকে দেখা গেল সেই গানেই কোমর দুলিয়ে ঘুরে ঘুরে বরের সামনে নাচতে।

বিয়ের দিন শাড়ি-গয়না-ফুলের সাজে সাধারণত জবুথবু হয়ে পড়েন বেশির ভাগ কনে। এই কনেও পরেছিলেন লাল রঙের ভারী কাজের ঘাগরা-চোলি। সঙ্গে গা-ভরা গয়নাও। মাথায় ওড়না দেওয়া ছিল তাঁর। কনেদের যেমন থাকে। কিন্তু তিনি সে সব সামলেই দিব্যি নাচলেন। এবং চুটিয়ে নাচলেন। নাচতে নাচতে হাতে নানা রকম আকার ইঙ্গিত করে, সেই ইশারায় হবু স্বামীকে অনেক কিছু বুঝিয়েও দিলেন।

নাচের ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভাইরাল হওয়ার কারণ কনের নাচ নয়। বরং কনের নাচ দেখে বরের অত্যস্ত অপ্রস্তুত হয়ে পড়া হাব-ভাব। বিয়ের মণ্ডপে হবু স্ত্রীকে নাচতে দেখেও সেই নাচে যোগ দেননি তিনি। বরং তাঁকে দেখা যায় স্থির হয়ে গম্ভীর মুখে দাঁড়িয়ে থাকতে। মুখে সামান্য হাসির রেখা দেখা গেলেও সেটা যে অতি কষ্টে ফোটাতে হয়েছে, তা-ও বেশ বোঝা যাচ্ছিল ভিডিয়ো দেখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bride Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE