Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Babar Azam

পাকিস্তানের টানা হারে বাবর আজ়মকে খোঁচা! ‘গোলাগুলিতে’ বিদ্ধ কৌতুকশিল্পী কুণাল কামরা

বাবরের এই ‘দুর্দিনে’ তাঁর কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন কৌতুকশিল্পী কুণাল কামরা। পাক অধিনায়ককে কটাক্ষ মেশানো সান্ত্বনা দিয়েছেন তিনি।

বাবর আজ়মকে খোঁচা কুণাল কামরার।

বাবর আজ়মকে খোঁচা কুণাল কামরার। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৭:২৩
Share: Save:

একে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার উপক্রম। তায় প্রাক্তন ক্রিকেটার-সহ সমালোচকদের আক্রমণের খোঁচা। সব মিলিয়ে যেন দুর্দিন চলছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজ়মের। বাবরের এই ‘দুর্দিনে’ তাঁর কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন কৌতুকশিল্পী কুণাল কামরা। পাক অধিনায়ককে কটাক্ষ মেশানো ছদ্ম-সান্ত্বনা দিয়ে বলেছেন, এ দুঃসময় ঠিক কেটে যাবে। যদিও ওই টুইটের পর ‘ট্রোলিংয়ের গোলায়’ বিদ্ধ হয়েছেন খোদ কুণাল।

প্রথম ম্যাচে রোহিত শর্মাদের কাছে হার। দ্বিতীয় ম্যাচে জ়িম্বাবোয়ের মতো ‘দুধের শিশুর’ কাছেও হারের তিক্ততা হজম করতে হয়েছে পাকিস্তানকে। টানা দু’টি ম্যাচেই শেষ বলে ম্যাচ হাতছাড়া করে পয়েন্ট তালিকায় ৫ নম্বরে বাবরবা। এ বার তাঁদের পক্ষে বিশ্বকাপে টিকে থাকার রাস্তা কঠিন। এর পরই বাবরকে কাঠগড়ায় তুলেছেন শোয়েব আখতারের মতো প্রাক্তন বোলার-সহ বহু ক্রিকেটপ্রেমী।

বাবরকে সরাসরি আক্রমণ না করলেও বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটারে কুণাল লিখেছেন, ‘‘প্রিয় বাবর আজ়ম, এ (দুঃসময়)-ও কেটে যাবে।’’ এ টুইটের সঙ্গে হেসে লুটোপুটি খাওয়ার একটি ‘ইমোজি’ও জুড়ে দিয়েছেন কুণাল। এর পরেই কুণালের বিরুদ্ধে গোলাগুলি ধেয়ে এসেছে। অনেকেই কুণালকে মনে করিয়ে দিয়েছেন, বিরাট কোহলির ব্যাটে দীর্ঘ দিন রানের খরা চলাকালীন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন পড়শি দেশের বাবরই। তাই তাঁর দুর্দিনে এ হেন খোঁচা দেওয়াটা ঠিক নয়। টুইটারে এক জনের মন্তব্য, ‘‘আপনার কি কোনও বোধবুদ্ধি নেই??? কোহলির দুঃসময়ে বাবর সত্যিই ওঁকে সমর্থন করেছিলেন। এ ধরনের কথা কী ভাবে বলতে পারেন??? পাকিস্তানের থেকেও আপনার মতো কিছু বিষাক্ত লোকেরা ভারতের পক্ষে বিপজ্জনক!’’

আর এক জন সরাসরি কুণালকেই আক্রমণ করেছেন। লিখেছেন, ‘‘স্ট্যান্ডআপ কমেডিয়ানদের যা গুণমান— এ পৃথিবীতে আপনার মতো বড় জোকার আর নেই!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE