Advertisement
১৬ জুন ২০২৪
cat

থাবায় ধরে রং করাতে শেখাচ্ছে খুদে, শিখতে একেবারেই নারাজ পড়ুয়া

অনেক চেষ্টা করে, বুঝিয়ে সুঝিয়ে রং করাতে শেখাচ্ছিল সে। পড়ুয়া বড়ই অবাধ্য। কোনও আগ্রহই নেই। দেখে হেসে কুটিপাটি নেটাগরিকরা।

পোষ্যকে আঁকা শেখাচ্ছে সেই খুদে।

পোষ্যকে আঁকা শেখাচ্ছে সেই খুদে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২১:৪১
Share: Save:

বাধ্য পড়ুয়া পাওয়া ভাগ্যের বিষয়। সেই ভাগ্য কি আর সকলের হয়! নাহ্, বেশির ভাগেরই হয় না। খুদে মেয়েটিরও হয়নি। অনেক চেষ্টা করে, বুঝিয়ে সুঝিয়ে রং করাতে শেখাচ্ছিল সে। পড়ুয়া বড়ই অবাধ্য। কোনও আগ্রহই নেই। দেখে হেসে কুটিপাটি নেটাগরিকরা। কারণ পড়ুয়া এক বিড়াল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, টেবিলের সামনে বসে রয়েছে খুদে। সামনে আঁকার খাতা খোলা। কোলে রয়েছে পোষ্য বিড়াল। তার থাবার মধ্য রং পেনসিল ধরিয়ে আঁকা শেখানোর চেষ্টা করছে মেয়েটি। বিড়ালটির কোনও আগ্রহই নেই। সে এদিক ওদিক তাকাচ্ছে। অবাধ্য সন্তানের মতো কোনও মতে পেনসিলে ঠেকিয়ে রেখেছে থাবা। পারলে এখনই একছুট দেয় সে।

ভিডিয়োটি পোস্ট করে জনৈক লিখেছেন, ‘‘কেন? কেন মা?’’ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রায় ১৬ লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়োটি। সেটি দেখে নেটাগরিকরা আবার নিজের পোষ্যের সঙ্গে ভিডিয়ো, ছবি তুলে পোস্ট করেছেন। অনেকেই জানিয়েছেন, তাঁদের একই হাল। বিড়ালকে দিয়ে কিছু করানোর জ্বালা তাঁরা বোঝেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cat Viral Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE