Advertisement
১০ মে ২০২৪
maid

বালতিতে মূত্রত্যাগ করে, তা দিয়েই ঘর মুছলেন পরিচারিকা! সিসিটিভি ফুটেজে ধরা পড়তেই গ্রেফতার

ওই ভিডিয়ো ফুটেজ সমাজমাধ্যমে ভাইরাল হতেই ত্রাহি রব উঠেছে। অনেকেই আতঙ্কের সঙ্গে জানিয়েছেন, তাঁরাও গৃহপরিচারিকার ভরসায় বাড়ি ফেলে রেখে বাইরে যান।

maid pees in bucket

বাড়ির বাসিন্দাদের নজর এড়িয়ে সাবিনা ঘরমোছার বালতির উপর বসে তাতে মূত্রত্যাগ করেছেন।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৯:৫১
Share: Save:

বাড়ির বাসিন্দাদের চোখের আড়ালে তাঁদের ঘর নোংরা করছিলেন এক পরিচারিকা। সিসিটিভি ফুটেজে ধরা পড়তেই গ্রেফতার হল তাঁকে। ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার আজনারা হোমস সোসাইটিতে।

পুলিস জানিয়েছে, অভিযুক্তের নাম সাবিনা খাতুন। তিনি ওই এলাকায় একটি পরিবারের গৃহপরিচারিকার কাজ করতেন। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, বাড়ির বাসিন্দাদের নজর এড়িয়ে সাবিনা ঘরমোছার বালতির উপর বসে তাতে মূত্রত্যাগ করছেন। তার পর সেই বালতিরই ‘জল’ ব্যবহার করে ঘর মুছছেন।

এই ভিডিয়ো ফুটেজটি ধরা পড়ে ওই বাড়িতে লাগানো সিসি ক্যামেরায়। ভিডিয়োটি চোখে পড়ার পরই বাড়ির মালিক স্থানীয় বিশরাখ থানায় অভিযোগ দায়ের করেন সাবিনার বিরুদ্ধে। পুলিশও সাবিনাকে এক দিনের মধ্যেই গ্রেফতার করে।

তবে ওই ভিডিয়ো ফুটেজ সমাজমাধ্যমে ভাইরাল হতেই ত্রাহি রব উঠেছে। অনেকেই আতঙ্কের সঙ্গে জানিয়েছেন, তাঁরাও গৃহপরিচারিকার ভরসায় বাড়ি ফেলে রেখে বাইরে যান। এই ভিডিয়ো দেখার পর তাঁরাও আতঙ্কে ভুগছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE