Advertisement
১৪ জুলাই ২০২৪
Love Relationship

‘রোজ মোমো খায়, ভারত-পাকিস্তানের খেলাও ওর জন্যই মিস্‌!’ তরুণীকে দুষে প্রেম ভাঙলেন যুবক

সমাজমাধ্যমে একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই যুবক প্রেমিকার উদ্দেশে প্রেম ভাঙার বার্তা দিয়েছেন। তাঁর যুক্তি, প্রেমিকা অতিরিক্ত মোমো খান।

Man breaks up with girlfriend for eating too much momos

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৮:১১
Share: Save:

অতিরিক্ত মোমো খান প্রেমিকা। তাঁকে সঙ্গ দিতে গিয়ে মোমো খেতে হয় প্রেমিককেও। এমনই অদ্ভুত কারণ দেখিয়ে প্রেম ভাঙলেন যুবক। নিজের এই সিদ্ধান্তের নেপথ্যে আরও কিছু যুক্তি দিয়েছেন তিনি।

সমাজমাধ্যমে একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই যুবক প্রেমিকার উদ্দেশে প্রেম ভাঙার বার্তা দিয়েছেন। তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘যে দিন থেকে তুমি চুল লাল করিয়েছো, সে দিন থেকে তোমার মাথা আরও বেশি খারাপ হয়ে গিয়েছে। তোমার জন্যই আমি ভারত-পাকিস্তান ম্যাচ মিস্‌ করেছি।’’

এখানেই শেষ নয়, এর পর যুবক বলেন, ‘‘সব থেকে বড় কথা, তুমি রোজ মোমো খাও। এক-একটি প্লেটে প্রচুর পরিমাণে ক্যালোরি থাকে। তোমার সঙ্গে আমাকেও মোমো খেতে হয়। ক্যালোরি কমাতে আমাকে শরীরচর্চা করতে হয়। কিছু মনে কোরো না। তোমার প্রেমিক নয়, গোলাম চাই। আমি সেই গোলামি করতে পারব না। তাই বিদায়।’’

এই অডিয়ো ক্লিপটি এক্স হ্যান্ডেলে এক তরুণী পোস্ট করে জানিয়েছেন, তাঁর প্রিয় বন্ধুর সঙ্গে প্রেম এ ভাবে ভেঙে দিয়েছেন প্রেমিক। যদিও অডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই অডিয়ো ঘিরে সমাজমাধ্যমে শোরগোল পড়ে গিয়েছে। নানা জনে নানা মন্তব্য করেছেন। কেউ কেউ এখনকার দিনের সম্পর্ক কতটা ঠুনকো, কত সহজে অদ্ভুত কারণে তা ভেঙে দেওয়া যায়, তা নিয়ে আলোচনা করেছেন। কেউ কেউ আবার ক্যালোরির হিসাব করে মোমো খাওয়া দেখে যুবককে নিয়ে ঠাট্টায় মজেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relationship Love Affair Break Up Momo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE