Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shocking

পাঁচ টাকার প্যাকেটে ক’টা চিপস থাকে! খেতে গিয়ে চমকে গেলেন ক্রেতা

ভিডিয়োর বিবরণে দিব্যাংশু ওই ব্র্যান্ডের নাম করে প্রশ্ন করেছেন, এটাই কি তাদের নতুন স্ট্যান্ডার্ড। তাঁর কথায়, ‘‘অনেক আশা নিয়ে ৫ টাকার ক্লাসিক সল্ট ফ্লেভারের একটি চিপসের প্যাকেট কিনে হতাশ হয়েছি।’’

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

এক কেজি ভাল জাতের আলু পাওয়া যায় ৩০ টাকায়। সেই হিসাবে ৩টাকায় ১০০ গ্রাম আলু পাওয়ার কথা। কিন্তু এক ব্যক্তি ৫টাকা খরচ করে একটি আলুর অর্ধেকও পেলেন না। তাঁর হাতে এল ওই আলুকে পাতলা করে চেঁচে তোলা ঠিক দু’টি টুকরো। তবে সেই দু’টি টুকরো তাঁকে ৫টাকার বিনিময়ে ভেজে রঙিন প্যাকেটে মুড়ে দেওয়া হয়েছে!

৫টাকা দিয়ে একটি চিপসের প্যাকেট কিনে অবাক হয়ে গিয়েছেন ওই ক্রেতা। প্যাকেটটি ছিঁড়ে ভিতরে তিনি পেয়েছেন গুনে গুনে ২টি মাঝারি মাপের আলুর চিপস। হাওয়া দিয়ে গোল করে ফোলানো প্যাকেটে এর বেশি আর কিচ্ছু ছিল না। প্যাকেট খোলার পর ভিতরের জিনিস দেখার পর তিনি খেতেও ভুলে গিয়েছেন চিপস।

জনপ্রিয় চিপসের ব্র্যান্ডের আরও একটি প্যাকেট খোলার ভিডিয়ো করেছিলেন দিব্যাংশু কাশ্যপ নামে এক এক্স ব্যবহারকারী। তাতেও ওই একই জিনিস পাওয়া গিয়েছে। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। ভিডিয়োর বিবরণে দিব্যাংশু ওই ব্র্যান্ডের নাম করে প্রশ্ন করেছেন, এটাই কি তাদের নতুন স্ট্যান্ডার্ড। তাঁর কথায়, ‘‘অনেক আশা নিয়ে ৫ টাকার ক্লাসিক সল্ট ফ্লেভারের একটি চিপসের প্যাকেট কিনে হতাশ হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE