Advertisement
০২ মে ২০২৪
Funny Video

‘তোমাকে দোকান থেকে কিনে এনেছি’! মালিকের স্বীকারোক্তি শুনে ছল ছল পোষ্যের চোখ

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২০:০১
Share: Save:

সন্তানকে দোকান থেকে কিনে এনেছিলেন— মজা করে এমন কথা বলে থাকেন বহু বাবা-মা। সম্প্রতি এক পোষ্যের মালিকও তাঁকে এই ‘দুঃসংবাদ’টি দিয়েছিলেন। যা কি না আদতে সত্যি কথাই। কিন্তু তা শুনে মেনে নিতে পারেনি তাঁর পোষ্য।

ঘটনাটির একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন ওই পোষ্যের মালিক। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে নিকষ কালো রঙের একটি সারমেয়কে বলা হচ্ছে, ‘‘তোমাকে আমরা দত্তক নিয়েছিলাম’’। কথাটি শুনে আচমকাই বদলে যেতে শুরু করে কুকুরটির ভাব ভঙ্গী।

বদলে যাওয়া সেই মুখের ভাবের দৃশ্য দেখে হেসে কূল পাচ্ছেন না নেটাগরিকেরা। কথাটি শোনার আগে কুকুরটি আপন মনে খেলতে ব্যস্ত ছিল। তাকে বলা হয়, ‘‘শোনো তোমাকে একটা কথা বলার আছে চুপটি করে বসো।’’ অদ্ভুত ভাবে কুকুরটি সে কথা শুনে চুপ চাপ বসেও পড়ে। এর পরই সেই ঘোষণা! যা শুনে ধীরে ধীরে বদলে যায় কুকুরটির অভিব্যাক্তি।

শেষটায় তার মুখের ভাব এমন পর্যায়ে পৌঁছয় যে দেখে করুণা হবে যে কোনও কুকুরপ্রেমীর। ভিডিয়ো দেখে নেটাগরিকেরা বলেছেন, ‘‘ওকে দয়া করে সামলাও। ও পুরোপুরি ভেঙে পড়েছে খবরটা শুনে’’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pet dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE