Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pilot

Cute Story: স্বামী চালকের আসনে, স্ত্রী সেই বিমানের যাত্রী! মাঝআকাশেই হল প্রেমের উদ্‌যাপন

এ একেবারে রূপকথার গল্প। এ কাহিনির প্রতি পরতে পরতে জড়িয়ে আছে আবেগ, ভাল লাগা, অন্তহীন ভালবাসা।

ছবি: সংগৃহীত

শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৯:১৫
Share: Save:

প্রিয় জনের কাছ উপহার পেতে সকলেরই ভাল লাগে। কিন্তু তা যদি হয় মাঝআকাশে, তা হলে আলাদা একটা অনুভূতি জন্ম নেয় বইকি। স্বামী বিমানচালক। আর স্ত্রী সেই বিমানের যাত্রী। অনেকেই ভাবছেন, এমন তো আকছার হয়েই থাকে। এ আর নতুন কী? কিন্তু এ একেবারে রূপকথার গল্প। এ কাহিনির প্রতি পরতে পরতে জড়িয়ে আছে আবেগ, ভাল লাগা।

স্ত্রী যাত্রী হিসাবে বিমানে ওঠার আগেই টারম্যাক থেকে হাত নাড়ছেন এবং বিমানচালক স্বামী বিমানের ককপিট থেকে স্ত্রীর অভিবাদন গ্রহণ করছেন। কিন্তু চমক এখানেই শেষ নয়। স্ত্রী বিমানে তাঁর নির্দিষ্ট আসন গ্রহণ করার পরেই পিএ সিস্টেমের মাধ্যমে সেই বিমানচালক স্বামী বাকি যাত্রীদের উদ্দেশে ঘোষণা করেন ‘‘আজ আমার কাছে একটি বিশেষ দিন। এই বিমানে আমাদের এক জন যাত্রী আছেন। যিনি আমার কাছে বিশেষ মানুষ। আমার স্ত্রী। আমি আমার স্ত্রীকে মুম্বইয়ে উড়িয়ে নিয়ে যাওয়ার সুযোগ পেয়েছি। আমি আপ্লুত। আমি আনন্দিত।’’ স্ত্রী জাহরাও যে স্বামীর কাছ থেকে এই চমক পেয়ে অত্যন্ত খুশি তা বোঝা যায় ইনস্টাগ্রামে সেই আনন্দের প্রকাশ দেখে। জাহরা আবেগতাড়িত হয়ে লিখেছেন, ‘এটা আমার জীবনের সবচেয়ে সেরা উপহার। আমি শুধু সকলের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে চাই। আমি জানি না যে আমি আমার স্বামীর যোগ্য কি না। এত কিছু পাওয়ার যোগ্য কি না। আবারও বলব এমন জীবনসঙ্গী পেয়ে আমি গর্বিত’। প্রথম থেকে পুরো চমকটাই ভিডিয়ো করেছিলেন জাহরা। ইনস্টাগ্রামে সেই ভিডিয়োটাও ভাগ করে নিয়েছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pilot love flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE