Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Relation

Dating younger women: কেন হাঁটুর বয়সি মেয়েদের প্রেমে পড়েন বয়স্ক পুরুষরা

বিভিন্ন ক্ষেত্রের বহু তারকাই জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিয়েছেন কমবয়সি কাউকে। শারীরিক সুখ ছাড়াও অসমবয়সি এই প্রেমের আর কী কারণ থাকতে পারে?

যে কোনও বয়সে নতুন করে জীবন শুরু করাই যায়।

যে কোনও বয়সে নতুন করে জীবন শুরু করাই যায়। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ২০:২৭
Share: Save:

কথায় বলে, প্রেমে পড়ার কোনও বয়স হয় না। যে কোনও বয়সে নতুন করে জীবন শুরু করাই যায়। তবে প্রচলিত একটি ধারণা, বেশি বয়সের পুরুষরা কমবয়সি প্রেমিকাই বেশি পছন্দ করেন। শুধু ধারণা নয়। বাস্তবেও এর ভূরি ভূরি উদাহরণ রয়েছে। বলিউডে শ্রীদেবী-বনি, করিনা-সইফ, মিলিন্দ-অঙ্কিতা। টলিউডে দীপঙ্কর-দোলন। সম্প্রতি ক্রিকেটের বাংলা দলের প্রাক্তন কোচ অরুণলাল- বুলবুলও কিন্তু এই তালিকায় নিজেদের নাম যুক্ত করেছেন।

অনেকেই এর বিভিন্ন কারণ খোঁজার চেষ্টা করেন। কেন জীবনের অনেকটা সময় পেরিয়ে এসে পুরুষেরা স্ত্রী বা প্রেমিকা হিসাবে বেছে নেন অল্পবয়সি কাউকে?

উদ্বেগহীন মনোভাবের কারণে

অল্প বয়সে মানসিক চাপ, উদ্বেগ, চিন্তা অনেক কম থাকে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সে সব জীবনের উপর চেপে বসে। তাই বয়স্ক পুরুষরা সঙ্গী হিসাবে এমন কাউকে খোঁজেন যাঁর কাছে সব সমস্যা মন খুলে বলা যাবে। সঙ্গীর তারুণ্যের ছোঁয়ায় বাকি সব সমস্যা দূরে সরে যাবে।

বেশি যত্ন পাওয়ার প্রত্যাশায়

বয়স বাড়লে সবাই একটু যত্ন চায়। মানসিক স্পর্শের প্রয়োজন পড়ে। তাই সঙ্গী হিসাবে এমন কাউকে চান যাঁকে সব সময় পাশে পাওয়া যায়। মানসিক এবং শারীরিক ভাবেও দৃঢ় হবে। যাতে সঙ্গীর কম বয়সের উন্মাদনায় বাকি জীবনটা আনন্দে কাটানো যাবে।

সতেজ যৌনসুখ পেতে

বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে যৌনতার সংজ্ঞা বদলাতে থাকে। বয়স বাড়লে শরীরের কার্যক্ষমতাও হারাতে থাকে। যৌনজীবন ভাল রাখতে কমবয়সি কাউকে জীবনসঙ্গিনী হিসাবে চেয়ে থাকেন বয়স্ক পুরুষেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE