Advertisement
২৫ জুন ২০২৪
Viral

Pilot instructor sacked: স্বয়ংক্রিয় ব্যবস্থা চালু করে মাঝ আকাশে যৌনসঙ্গম, চাকরি গেল বিমান প্রশিক্ষকের

প্রলোভনের ফাঁদে পা দিয়ে বিবাহিত বিমান প্রশিক্ষকের সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হন। ঘটনাটি প্রকাশ্যে আসায় চাকরি যায় দু’জনেরই।

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
রাশিয়া শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২০:১৬
Share: Save:

বিমানের ‘অটোপাইলট’ মোড চালু করে ছাত্রীর সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হন এক বিমান প্রশিক্ষক। শুধু তাই নয়, তাঁদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিয়োও তুলে রাখেন তাঁরা। সেগুলি প্রকাশ্যে আসতে চাকরি থেকে বরখাস্ত করা হয় বিমান প্রশিক্ষক ও তাঁর শিক্ষানবিশকে। ঘটনাটি ঘটে রাশিয়ার এক বিমান প্রশিক্ষণ কেন্দ্রে। জিজ্ঞাসাবাদ চলাকালীন শিক্ষানবিশ জানান, তাঁকে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব দেন বিমান প্রশিক্ষক। প্রশিক্ষক বিবাহিত হওয়ায় ছাত্রীটি প্রথমে আপত্তি জানালেও পরে অতিরিক্ত সময় প্রশিক্ষণ দেওয়ার প্রলোভন দেখান তিনি। সেই প্রলোভনের ফাঁদে পা দিয়েই তিনি এই প্রস্তাবে রাজি হন।ছাত্রীটি আরও জানান, ঘনিষ্ঠ হওয়ার সময় তাঁরা বিমানের ‘অটোপাইলট’ মোড চালু করেছিলেন। ঘটনাটি তিনি এক সহকর্মীকে জানান। এমনকি, তাঁকে ছবি ও ভিডিয়োগুলিও দেখান। পরে সেই সহকর্মী ব্যক্তিগত কারণে প্রতিশোধ নিতে প্রমাণ-সহ এই কেলেঙ্কারির কথা প্রকাশ্যে আনেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Russia Physical Intimacy Sacked Employee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE