Advertisement
১২ জুন ২০২৪
Viral

শার্ট খুলে পরের পর ঘুষি, তার পর কান্না! বাংলাদেশের বিমানে দুই যাত্রীর কাণ্ডে হুলস্থূল

বিমানের আসনে বসে থাকা ওই ব্যক্তির মুখ দেখা যায়নি। তবে তাঁর পরনে ছিল সাদা শার্ট। আক্রমণকারী যুবক তাঁর কাছ থেকে কিছু কেড়ে নেওয়ার চেষ্টা করছিল।

তখনও তুমুল হাতাহাতি চলছে।

তখনও তুমুল হাতাহাতি চলছে। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৪:০৮
Share: Save:

বিমান যাত্রীদের উদ্ভট আচরণের জেরে গত কয়েক দিন ধরেই খবরের শিরোনামে ভারতীয় বিমান পরিষেবা। তবে এ বার দুই যাত্রীকে নিয়ে হুলস্থুল বাংলাদেশের একটি বিমানেও। এখানে আর অভব্য আচরণ বা উত্তপ্ত বাক্য বিনিময় নয়। দুই সহযাত্রীর মধ্যে হাতাহাতি বেধে গেল মাঝ আকাশে!

ঘটনাটি ঘটে বাংলাদেশি উড়ান পরিষেবা সংস্থা বিমান বাংলাদেশের বোয়িং ৭৭৭ বিমানে। তবে বিমানটি কোথা থেকে কোথায় যাচ্ছিল, তা জানা যায়নি। টুইটারে প্রকাশিত একটি ভিডিয়ো থেকেই ঘটনাটি প্রকাশ্যে আসে। তাতে দেখা যাচ্ছে বিমানের সামনের সারির আসনে বসা এক ব্যক্তির উপর চড়াও হয়েছেন বছর কুড়ির এক যুবক।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই যুবকের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। ওই অবস্থাতেই তিনি পরের পর ঘুষি চালাচ্ছেন সামনে বসে থাকা যাত্রীর মুখে। পাল্টা ওই যাত্রী তাঁর মুখে একটি চড় কষান। মুখের ভিতর হাতও ঢুকিয়ে দেন। তাতে আরও ক্ষিপ্ত হয়ে তাকে পাল্টা মারতে শুরু করেন ওই যুবক।

বিমানের আসনে বসে থাকা ওই ব্যক্তির মুখ দেখা যায়নি। তবে তাঁর পরনে ছিল সাদা শার্ট। আক্রমণকারী যুবক তাঁর কাছ থেকে কিছু কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন। সফল না হয়েই আক্রমণ করেন। অন্য দিকে, আক্রমণকারী বছর কুড়ির যুবককে দেখা যায় মারতে মারতেই কান্নায় ভেঙে পড়তে। যদিও কী নিয়ে দু’জনের ঝগড়া বা হাতাহাতি, তা স্পষ্ট নয় ওই ভিডিয়োয়। সেখানে দেখা যায় দু’জনকেই সামলাতে ব্যস্ত হয়ে পড়েছেন বিমানের বাকি যাত্রীরা। ভিডিয়োটি সেখানেই শেষ হয়।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন বিতঙ্ক বিশ্বাস নামে এক টুইটার ব্যবহারকারী। নিজেকে বিমান পরিষেবা কর্মী বলে পরিচয় দিয়েছেন তিনি। ভিডিয়োটি প্রকাশ করে তিনি বিবরণে লিখেছেন, আর এক জন অভব্য বিমানযাত্রী। তবে এ বার ঘটনাস্থল বিমান বাংলাদেশের বোয়িং ৭৭৭। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Airplane flight Passenger Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE