Advertisement
২৪ এপ্রিল ২০২৪
thailand

Viral: ‘পুরুষাঙ্গ’ লাগানো ব্যাগ! কৌতুক করতে গিয়ে বিপাকে তাইল্যান্ডের ক্যাফে

ছবি প্রকাশ করে ক্যাফে কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছিলেন, ‘এর দিকে বেশি ক্ষণ তাকিয়ে থাকবেন না। সহ্য করতে পারবেন না।’

এই ব্যগকে ঘিরেই বিতর্ক।

এই ব্যগকে ঘিরেই বিতর্ক।

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৩:২৫
Share: Save:

শালীনতার সীমা লঙ্ঘনের অভিযোগ উঠল তাইল্যান্ডের একটি ক্যাফের বিরুদ্ধে। সম্প্রতি সংস্থাটি তাদের তৈরি চায়ের বিজ্ঞাপনী প্রচার শুরু করেছিল অভিনব কায়দায়। কিন্তু রোষের মুখে পড়ে শেষমেশ আমজনতার কাছে ক্ষমা চাইতে হল তাদের।

তাইল্যান্ডের শোঙ্কলা প্রদেশে চারিন ক্যাফের নাম বেশ কয়েক দিন ধরে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। এই ক্যাফেতে নানা রকমের সুস্বাদু চা পাওয়া যায়। বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছে অল্প সময়ের মধ্যেই। কিন্তু আরও বেশি গ্রাহক টানতে অভিনব কায়দায় প্রচারের কৌশল নিতেই সপাটে ‘চড়’ খেতে হল ক্যাফে কর্তৃপক্ষকে।

ক্যাফে কর্তৃপক্ষ নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করে। তাতে দেখা যায়, এক ব্যক্তি একটি প্যাকেটে ক্যাফের তৈরি ঠান্ডা পানীয় ধরে আছেন। এ পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু আপত্তি ওঠে প্যাকেটের গঠন নিয়ে। প্যাকেটের শেষ প্রান্তকে একটু প্রলম্বিত করে অনেকটা পুরুষাঙ্গের মতো করে দেওয়া হয়েছিল। আর সেটাই ক্ষোভের সৃষ্টি করে গ্রাহক মহলে।

সেই ছবি প্রকাশ করে ক্যাফে কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছিলেন, ‘এর দিকে বেশি ক্ষণ তাকিয়ে থাকবেন না। সহ্য করতে পারবেন না।’ সঙ্গে লিখে দিয়েছিল, ‘দয়া করে বিষয়টিকে গুরুতর ভাবে নেবেন না। এটা শুধুমাত্র কৌতুকের জন্য করা।’ কিন্তু সেই ‘কৌতুক’ যে এতটা ‘গুরুতর’ হয়ে উঠবে ভাবতে পারেননি তাঁরা। শেষমেশ ওই ক্যাফের বিরুদ্ধে শালীনতার সীমা লঙ্ঘনের অভিযোগ উঠতেই গ্রাহকদের কাছে ক্ষমা চান কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

thailand Bag Cafe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE