Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Theft

গাড়ি চুরি করতে এসে উল্টো বিপদ! নিজের গাড়িখানাও হারাল চোর

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি বাড়ির উঠোন থেকে স্কুটারটি নিয়ে গেটের বাইরে বেরিয়ে স্টার্ট দিয়েছেন এক চোর। যে গাড়িটি চড়ে তাঁরা এসেছিলেন, সেই গাড়িটিও চালু করছেন তাঁর সঙ্গী। ঠিক এই সময়েই বিপদ।

thieves went to steal scooter, end up losing their own

চুরির ব্যাপারটি বুঝতে পেরেই চোরেদের দিকে তেড়ে যান তাঁরা। ছবি : টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মে ২০২৩ ০৯:২৫
Share: Save:

চুরি করতে এসে গুণাগার দিয়ে ফিরলেন দুই চোর। গাড়ি চুরি করতে ঢুকেছিলেন দু’জন। কিন্তু গাড়ি চুরি করা তো দূর অস্ত‌্! নিজেদের গাড়িটিও হারিয়ে প্রাণ হাতে করে পালাতে হল দু’জনকেই। গোটা ঘটনাটির একটি ভিডিয়ো রেকর্ডিং সমাজমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, সবে চোরাই গাড়িটি নিয়ে চম্পট দেওয়ার প্রস্তুতি শুরু করেছেন দুই চোর। এর মধ্যেই আচমকা বিপদ! গাড়ির মালিক এসে সটান হাজির হলেন চোরেদের সামনে! তার পর যা হয়েছে, ভিডিয়োয় তা দেখে হেসে কুল পাচ্ছেন না নেটাগরিকেরা।

ভাইরাল হওয়া ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে তাতে দেখা যাচ্ছে একটি বাড়ির উঠোন থেকে স্কুটারটি নিয়ে গেটের বাইরে বেরিয়ে স্টার্ট দিয়েছেন এক চোর। যে গাড়িটি চড়ে তাঁরা এসেছিলেন, সেই গাড়িটিও চালু করছেন তাঁর সঙ্গী। ঠিক এই সময়েই বাড়ির বাইরে চলে আসেন কয়েকজন। চুরির ব্যাপারটি বুঝতে পেরেই চোরেদের দিকে তেড়ে যান তাঁরা। বিপদ বুঝে চোরেরা এই সময় চোরাই গাড়িটি ফেলে নিজেদের গাড়িটি নিয়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু গণ্ডগোলের আঁচ পেয়ে বাড়ির ভিতর থেকে এবং পাড়ার চারপাশ থেকে লাঠি নিয়ে ছুটে আসেন অনেকেই।

প্রাণ বাঁচাতে শেষে নিজেদের গাড়িটিও ফেলে রেখেই দৌড় দেন দু’জনে। তবে ভিডিয়োয় দেখা গিয়েছে তার পরও জনতা ছাড়েনি তাঁদের। লাঠি হাতে চোরেদের পিছু নেয় তারাও। তার পর কী হয়, তা অবশ্য দেখা যায়নি ভিডিয়োতে। তবে যে বাড়িটিতে এত কাণ্ড ঘটল তার উঠোনে দেখা যায় চোরেদের স্কুটারটি পড়ে থাকতে। ভিডিয়োটি সমাজমাধ্যেমে বিপুল জনপ্রিয় হয়েছে। প্রায় চার লক্ষ নেটাগরিক লাইক করেছেন ভিডিয়োটি। যাঁরা দেখেছেন তাঁদের সবার মুখে একটাই কথা— বেশ হয়েছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE