Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dance Video

তামিল গান ‘টম টমে’ ঝড় তুললেন তিন ললনা! কে বেশি ভাল? তাই নিয়ে চলছে তর্ক

টম টম তামিল ছবি ‘এনিমি’র গান। গানটি তাঁর ছন্দগুণে ইতিমধ্যেই দেশ জুড়ে সাড়া ফেলেছে। এ গানের তালে পা মিলিয়েছেন বলিউড তারকারাও। রিলের দুনিয়ায় এই গান এখন জনপ্রিয়তার তুঙ্গে।

Three girls dances in the tune of Tamil Song Tum Tum

যে তিন জন নেচেছেন, তাঁদের মধ্যে দু’জন সমবয়সি। এক জন বয়সে কিছুটা বড়। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৫:১১
Share: Save:

তিন কন্যা নাচছেন। সঙ্গে চলছে একটি তামিল গান। নাম ‘টম টম’। গানটির ছন্দ এমনই যে শুনলেই দুলে উঠতে ইচ্ছে করবে। তবে তিন কন্যার নাচ আরও বেশ দোল দিয়েছে দর্শকের হৃদয়ে। ইতিমধ্যেই ৫৭ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে ওই নাচের ভিডিয়ো। যাঁরা দেখেছেন, তাঁরা শুধু দেখেই ক্ষান্ত হননি। তিন ললনার মধ্যে কার নাচের ছন্দ বেশি ভাল, তাই নিয়েই শুরু হয়েছে জোর তর্ক।

টম টম তামিল ছবি ‘এনিমি’র গান। গানটি তাঁর ছন্দগুণে ইতিমধ্যেই দেশ জুড়ে সাড়া ফেলেছে। এ গানের তালে পা মিলিয়েছেন বলিউড তারকারাও। রিলের দুনিয়ায় এই গান এখন জনপ্রিয়তার তুঙ্গে। তবে এই ভিডিয়োটি তার মধ্যেই আলাদা করে চোখে পড়েছে বিষয়বস্তুর জন্য। যে তিন জন নেচেছেন, তাঁদের মধ্যে দু’জন সমবয়সি। এক জন বয়সে কিছুটা বড়। এঁদের মধ্যে দু’জনের পরনে ধূসর শাড়ি। এক জন পরেছেন কালো রঙের কলিদার কুর্তা। তিন জনেই চোখে গাঢ় রঙের রোদচশমা পরে টম টমের তালে নাচে মগ্ন। ঢেউ উঠছে, হাতে, শরীরে। তালে তালে দুলছে মাথা। মুখে হাসি। তাঁদের দেখে মনে হচ্ছে, সব ভুলে নাচছেন।

মেঘা চক্রবর্তী নামে এক টেলিভিশন অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ‘‘আমাদের সঙ্গে নাচুন।’’ তাঁর পোস্ট থেকেই জানা যাচ্ছে বাকিদের পরিচয়। বাকি দু’জনও অভিনেত্রী। বয়সে বড় যিনি, তাঁর নাম হেতাল যাদব। অন্য জন সৌম্যা সারস্বত। হিন্দি টিভি ধারাবাহিকের তিন অভিনেত্রীর এই নাচের ভিডিয়ো দেখে তিন ভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটাগরিকেরা। কেউ বলেছেন, কালো কুর্তায় মেয়েটির নাচ জাস্ট ফাটাফাটি। কেউ আবার লিখেছেন, ‘‘ধূসর শাড়ির দু’জনকে দেখে চোখের পলক ফেলতে পারছি না।’’ বয়সে সামান্য বড় অভিনেত্রীর প্রশংসার পাল্লা বাকিদের তুলনায় ভারি। কেউ লিখেছেন, ‘‘আন্টিজি বাকি দু’জনকে মাত দিয়েছেন।’’ তো কেউ বলেছেন, ‘‘মেয়েরা জায়গা দাও, আসল নক্ষত্র পিছনে দাঁড়িয়েও নিষ্প্রভ করে দিয়েছেন তোমাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE