Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Texas

বিমানে সব কিছুই অতিরিক্ত টাকা দিয়ে কিনতে হবে! বিমানসেবিকার ঘোষণায় চমকে যান যাত্রীরা

বিমান ছাড়ার কিছু ক্ষণ পর মুখের সামনে মাইক নিয়ে এক বিমানসেবিকা সকল যাত্রীকে মনোনিবেশ করার জন্য অনুরোধ করেন। তার পর শুরু করেন নিজের বক্তব্য।

Representative image of flight attendant

যাত্রীরা তাঁদের আসন পিছিয়ে বসতে পারবেন না বলেও জানালেন বিমানসেবিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
টেক্সাস শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১০:৩৮
Share: Save:

সবেমাত্র বিমানবন্দর থেকে আকাশপথে উড়ান দিয়েছে বিমান। উড়ানের পর যাত্রীরা গুছিয়ে বসেছেন। হঠাৎ বিমানের ভিতরে ঘোষণা শুনে চমকে উঠলেন যাত্রীরা। বিমানে কোনও রকম সুবিধা পেতে চাইলেই তার জন্য অতিরিক্ত অর্থ দিতে হবে। এমনটাই ঘোষণা করে জানালেন বিমানসেবিকা। টিকটক মাধ্যমে এই ঘটনার ভিডিয়োটি পোস্ট হওয়ার পর তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, স্পিরিট এয়ারলাইন্সের বিমানটি টেক্সাস থেকে ক্যালিফর্নিয়ার উদ্দেশে যাত্রা করছিল। এই ঘটনাটি কবেকার, তা জানা যায়নি। বিমান ছাড়ার কিছু ক্ষণ পর মুখের সামনে মাইক নিয়ে এক বিমানসেবিকা সকল যাত্রীকে মনোনিবেশ করার জন্য অনুরোধ করেন।

তার পর বলেন, ‘‘আপনাদের ফোন প্লাগ করার জন্য এই বিমানের ভিতর কোনও সকেটের ব্যবস্থা নেই। যদি সেই সুবিধা চান তা হলে অতিরিক্ত টাকা দিতে হবে। এমনকি গায়ে ঢাকা দেওয়ার জন্য কম্বল দেওয়ার পরিষেবা পাবেন না। তার জন্য সংস্থার তরফে অতিরিক্ত টাকা আদায় করা হবে।’’ যাত্রীরা তাঁদের আসন পিছিয়ে বসতে পারবেন না বলেও জানালেন বিমানসেবিকা।

যাত্রার সময় নাকি যাত্রীদের ইয়ার প্লাগও দেওয়া হয় না। সব কিছুর জন্যই স্পিরিট এয়ারলাইন্সের তরফে অতিরিক্ত টাকা আদায় করা হয়। বিমানসেবিকার এমন ঘোষণা শুনে যাত্রীদের মধ্যে হাসির রোল ওঠে। তার মাঝেই বিমানসেবিকা জানান যে, বিমানের মধ্যে বিনামূল্যে যাত্রীদের কেবল বরফ দেওয়া হয়। হাসিঠাট্টা করার পর অবশ্য যাত্রীদের উদ্দেশে উড়ান উপভোগ করতে বলেন বিমানসেবিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Texas California flight US flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE