Advertisement
০৬ মে ২০২৪
Viral

Viral: বিয়ের মণ্ডপে পাত্র-পাত্রীর ‘মল্লযুদ্ধ’, প্রকাশ্যে হাতাহাতির ভিডিয়ো

মণ্ডপে ঐতিহ্যবাহী বিয়ের পোশাক পরে বসে আছেন পাত্র-পাত্রী। তাঁদের ঘিরে দাঁড়িয়ে পরিবার-পরিজনেরা। হঠাৎই মারামারি শুরু করেন হবু স্বামী-স্ত্রী।

পাত্র-পাত্রীর হাতাহাতি।

পাত্র-পাত্রীর হাতাহাতি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
কাঠমান্ডু (নেপাল) শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৬:৪৭
Share: Save:

বিয়ের মণ্ডপে পাশাপাশি বসে পাত্র-পাত্রী। বিয়ে প্রায় সারা। তখনই ঘটল অবাক করা কাণ্ড। বরণ করার সময় হঠাৎই একে অপরকে বেধড়ক মারধর শুরু করলেন। নেপালের একটি বিয়েবাড়ির ঘটনা। মোবাইল-বন্দি এই দৃশ্য ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে।

ভিডিয়োয় দেখা গিয়েছে, বিয়ের মণ্ডপে ঐতিহ্যবাহী বিয়ের পোশাক পরে বসে আছেন পাত্র-পাত্রী। তাঁদের ঘিরে দাঁড়িয়ে পরিবার-পরিজনেরা। বরণ করার পর পাত্র-পাত্রীর একে অপরকে খাওয়ানোর বিধি শুরু হতেই মুহূর্তে বিবাদ বাধে। একে অপরকে ধাক্কাধাক্কি শুরু করেন তাঁরা। এমনকি, নিজের জায়গা থেকে উঠে পাত্রের উপর ঝাঁপিয়ে পড়েন পাত্রী। একে অপরকে ‘হারাতে’ শুয়ে পড়েও মারপিট করতে থাকেন দু’জনে। তার পরও তাঁরা থামেননি।

হবু স্বামী-স্ত্রীর এই কাণ্ড দেখে হকচকিয়ে যান উপস্থিত সকলে। কেউ কেউ আবার হেসে লুটিয়ে পড়েন। তাঁদের থামাতে উদ্যত হন কয়েক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Bridegroom Fight Nepal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE