Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral Video

জলের নীচে ঘাপটি মেরে বসে মৃত্যুদূত! স্নান করতে নামতেই আচমকা হানা! তার পর কী হল যুবতীর?

সাঁতার কাটার পোশাক পরে সমুদ্রে স্নান করতে নামছিলেন। কিন্তু তিনি জানতেন না, জলের ঠিক নীচেই মৃত্যুর ফাঁদ পেতে রয়েছে এক নিরব শিকারি।

Viral Video: horrifying viral video of Shark attacking swimmer.

জলের তলা থেকেই বড় হাঁ করে যুবতীর উদ্দেশে লাফ দেয় হাঙরটি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
হাওয়াই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১২:২৪
Share: Save:

সাঁতার কাটার পোশাক পরে সমুদ্রে স্নান করতে নামছিলেন। কিন্তু তিনি জানতেন না, জলের ঠিক নীচেই মৃত্যুর ফাঁদ পেতে রয়েছে এক নীরব শিকারি। জলে নামতে যাবেন এমন সময় তীব্র আস্ফালন হিংস্র জীবের। অল্পের জন্য প্রাণ বাঁচল যুবতীর। এই পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, নীলরঙা সাঁতারের পোশাক পরে যুবতী একটি বোট থেকে হাওয়াইয়ের সমুদ্রে নামার প্রচেষ্টায় রয়েছেন। পিছন থেকে তাঁকে ক্যামেরাবন্দি করছেন তাঁর এক সঙ্গী। তিনি বোটের সিঁড়ি দিয়ে নামতে গিয়েও এক বার থমকে গেলেন। জলের নীচে কী যেন একটা নড়াচড়া করে উঠল না! ভয়ে এক পা পিছিয়েও যান তিনি। এর পর আর অপেক্ষা করেনি জলের তলায় মৃত্যুফাঁদ পেতে রাখা হাঙর। জলের তলা থেকেই বড় হাঁ করে এক লাফ দেয় যুবতীর উদ্দেশে। কিন্তু প্রচেষ্টা সফল হয়নি। দ্রুত গতিতে পিছিয়ে যান যুবতী।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী টুইটারে ভাইরাল এই ভিডিয়োটি গত বছরের অক্টোবর মাসের। ভিডিয়োতে যে যুবতীকে দেখা যাচ্ছে তিনি ডুবুরি ওশান রামসে। এখনও পর্যন্ত ওই ভিডিয়োটি ২০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Shark Swimmer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE