Advertisement
২৫ এপ্রিল ২০২৪
snake

Viral: ১২ ফুট শঙ্খচূড় সাপ নিয়ে খেলা, হাত ফস্কে ফণা তুলে তেড়ে এল যুবকের দিকে! তার পর...

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাইক হোলস্টন নামে এক যুবক একটি বিশালাকার শঙ্খচূড় সাপের লেজ ধরে সেটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

শঙ্খচূড় নিয়ন্ত্রণে আনতে গিয়েই বিপদের মুখে পড়েন যুবক।

শঙ্খচূড় নিয়ন্ত্রণে আনতে গিয়েই বিপদের মুখে পড়েন যুবক। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৯:৩৩
Share: Save:

১২ ফুট শঙ্খচূড় সাপকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা! অল্পের জন্য সাপের কামড়ের হাত থেকে রক্ষা পেলেন এক যুবক। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাইক হোলস্টন নামে এক যুবক একটি বিশালাকার শঙ্খচূড় সাপের লেজ ধরে সেটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। সাপের মাথার নীচের অংশ ধরেও নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন মাইক। এর পরই ওই সাপটি তাঁর হাত ফস্কে মাটিতে পড়ে যায়। মাইক এর পর আবারও সাপটিকে মাটি থেকে তোলার চেষ্টা করলে ওই শঙ্খচূড় সাপটি ঘুরে ফণা তুলে তাঁর দিকে তেড়ে যায়।কিন্তু অল্পের জন্য প্রাণে বাঁচেন মাইক।

এই ভিডিয়োটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মাইক। তবে শঙ্খচূড় সাপ নিয়ন্ত্রণে আনার চেষ্টা তাঁর প্রাণ কেড়ে নিতে পারত বলেও মাইক উল্লেখ করেছেন। ভিডিয়োটি পোস্ট করে মাইক এ-ও লেখেন যে, সাপটি একটি ১২ ফুট শঙ্খচূড় সাপ। গ্রামের রাস্তায় তিনি এই সাপটিকে দেখতে পেয়ে উদ্ধার করার চেষ্টা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Viral instagram Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE