Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral

অ-এ অজগর খাবার টেবিলে! ‘ডিনার’ না হয়েই নিশ্চিন্তে রাতের খাবার সারলেন দুই তরুণী

খাবার টেবিলে অজগরের সাপের দিকে এক সময়ে খাবার এগিয়েও দিলেন এক তরুণী। অজগর মাথা নাড়িয়ে এগিয়ে গেল কিছুটা। কিন্তু বাকিটা জানতে হলে ভাল ভাবে দেখতে হবে ওই ভিডিয়ো।

খাবার টেবিলে কালো হলুদ ছোপছোপ অজগর সাপ।

খাবার টেবিলে কালো হলুদ ছোপছোপ অজগর সাপ। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ২৩:৩৮
Share: Save:

কালোর উপর হলুদ চাকাচাকা দাগ লম্বা হিলহিলে শরীরটায়। পুরোটাই কুণ্ডলী পাকিয়ে রয়েছে খাবারের টেবিলের এক পাশে। টেবিলে নৈশাহারের আসর। হরেক কিসিমের খাবার সাজানো। তবে তাতে তার মন নেই। সরু মাথাটা নিয়ে টেবিলের পাশে বসা দুই তরুণীর মুখের কাছে ক্রমশ এগিয়ে আসছে সে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ভিডিয়োর মূল আকর্ষণ ওই হিলহিলে শরীরের, কালো হলুদ ছোপছোপ অজগর। তবে এই অজগর একেবারেই তেড়ে আসছে না। বরং কিছুটা আদর খাওয়ার ভঙ্গিতেই দুলে দুলে এগিয়ে আসছে টেবিলে নৈশাহারে বসা দুই তরুণীর কাছে। অবশ্য তাঁরা খেতে এতই ব্যস্ত যে অজগরের দিকে তাকানোর সময়ই পাচ্ছেন না।

ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে সম্ভবত কোনও রেস্তরাঁয়। তবে সেই রেস্তরাঁটি পৃথিবীর কোন প্রান্তে তা ভিডিয়ো দেখে আন্দাজ করা যায় না। তাঁদের মুখের আদল দেখে মনে হচ্ছে এশিয়ারই কোনও দেশের রেস্তরাঁর দৃশ্য।

ইদানীং কোনও একটি বিশেষ ভাবনাকে ঘিরে থিম রেস্তরাঁ তৈরি হচ্ছে। তবে ভিডিয়োর রেস্তরাঁটি তেমন নয়। আর একটু খেয়াল করলে দেখা যাবে অজগরটিও আসল নয়। সাপটি মোবাইলের অ্যানিমেশন ফিল্টারের চমক। যা হঠাৎ দেখলে সত্যি বলে মনে হতে পারে ঠিকই। কিন্তু একটু ভাল করে নজর করলেই আসল নকলের ফারাক ধরা পড়ে। ইন্টারনেটে অবশ্য সেই ফারাক বুঝে হোক বা না বুঝে, ভিডিয়োটি দ্রুতগতিতে ছড়িয়ে পড়েছে। কেউ কেউ আবার সত্যি সত্যিই ভয় পেয়ে লিখেছেন, ‘‘আমার বাবা দরকার নেই এমন ডিনারের। প্রাণ বাঁচলে তবে না খাবার!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Snake Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE