Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dance

আবেগ যখন বাধ মানে না! বিয়ে বাড়ির ছবি তুলতে এসে অতিথিদের সঙ্গে চুটিয়ে নাচ ফোটোগ্রাফারের

ভিডিয়োয় দেখা যাচ্ছে অতিথিরা নাচছেন আবীর আরোরার গাওয়া ‘লঙ্গ মারে লশকারে’ গানের তালে। তাঁদের ছবি তুলতে তুলতে আচমকাই নাচতে শুরু করেন ফোটোগ্রাফার। তাঁর নাচের স্টাইলে স্পষ্ট নাচটা তিনি ভালই পারেন।

ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:০৯
Share: Save:

বিয়েবাড়িতে গিয়েছিলেন ভিডিয়ো এবং ছবি তোলার পেশাদার হিসাবে। কিন্তু এখন তাঁর নিজের ভিডিয়োই সমাজ মাধ্যমে ভাইরাল। কারণ অতিথি অভ্যাগতদের নাচাগানার ভিডিয়ো তুলতে গিয়ে তিনি নিজেই গা ভাসিয়েছেন উল্লাসে। ফলে ভিডিয়োগ্রাফারের ভিডিয়ো উঠেছে অন্যের ক্যামেরায়। সেই দৃশ্য ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। লক্ষ লক্ষ নেটাগরিক হামলে পড়ে দেখছেন সেই ভিডিয়ো।

ভিডিয়ো দেখে অনুমান, সেটি কোনও পঞ্জাবী বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো। ভিডিয়োটি শেয়ারও করা হয়েছে পঞ্জাবী টাচ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। তবে ফোটোগ্রাফারকে দেখে ভারতীয় মনে হয় না। বরং তাঁর নাচের কায়দা কানুন দেখে নিশ্চিত হওয়া যায়, তিনি বিদেশিই। এমনও হতে পারে প্রবাসী ভারতীয়দের বিয়ের অনুষ্ঠান। তাই ফোটোগ্রাফার ভিনদেশী। তবে সে সব তথ্য ওই ভাইরাল ভিডিয়োর বিবরণে দেওয়া নেই। সেখানে শুধু লেখা, ‘‘যদি তোমার বিয়ের ক্যামেরাম্যান এমন নেচে দেখাতে না পারে, তবে পয়সা ফেরত নিও’’!

ভিডিয়োয় দেখা যাচ্ছে অতিথিরা নাচছেন আবীর আরোরার গাওয়া ‘লঙ্গ মারে লশকারে’ গানের তালে। তাঁদের ছবি তুলতে তুলতে আচমকাই নাচতে শুরু করেন ফোটোগ্রাফার। তাঁর নাচের স্টাইলে স্পষ্ট নাচটা তিনি ভালই পারেন। কিন্তু তাঁর নাচের থেকেও বেশি নজর কেড়েছে তাঁর কাজের প্রতি দায়বদ্ধতা লাফিয়ে ঝাঁপিয়ে শরীরের ভারসাম্য বজায় রেখে নাচতে নাচতেও কাজে ফাঁকি দেননি তিনি। হাতের ক্যামেরাটি ছিল যথাস্থানে। নাচতে নাচতেও অতিথিদের নাচের ভিডিয়ো রেকর্ডিং করে গিয়েছেন তিনি।

ভারতীয় গানের তালে ফোটোগ্রাফারের ওই নাচ দেখে ভারতীয়রা প্রশংসায় পঞ্চমুখ। তারা জানিয়েছেন, এই ফোটোগ্রাফার এর পর থেকে আধার কার্ড পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance Wedding Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE