Advertisement
০৫ মে ২০২৪
Viral

‘এক কাপ চায়ে তোমাকে চাই’, স্বামীর আকুল আবেদনে আজও সাড়া দেননি, জানালেন স্ত্রী

টুইটারে ওই মহিলা একটি হোয়াটসঅ্যাপ বার্তার স্ক্রিনশট শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে এক কাপ চায়ের একটি ইমোজি তার পাশে একটি প্রশ্নচিহ্ন।

এক কাপ চায়ে আকুল আবেদন।

এক কাপ চায়ে আকুল আবেদন। প্রতীকী চিত্র।

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২৩:৩২
Share: Save:

আয়োজনে নয়, অনেকসময় অপেক্ষাতেও লুকিয়ে থাকে ভালোবাসার চাবিকাঠি। কিংবা রোজ এক কথা একই ভাবে বলে যাওয়ার আড়ালেও থাকতে পারে ক্লান্তিহীন ভালবাসা। রোজ স্বামীর একই প্রশ্নের মুখোমুখি হওয়া এক স্ত্রী সেই রহস্য ফাঁস করলেন।

টুইটারে ওই মহিলা একটি হোয়াটসঅ্যাপ বার্তার স্ক্রিনশট শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে এক কাপ চায়ের একটি ইমোজি তার পাশে একটি প্রশ্নচিহ্ন। সাধারণত যার অর্থ চা খাওয়ার প্রস্তাব। ছবিটি দিয়ে ওই মহিলা লিখেছেন, " আমার স্বামী এখনও রোজ আমাকে প্রশ্ন করেন আমি ওর সঙ্গে চা খেতে চাই কি না। আমি চা খাই না। আজ পর্যন্ত এই প্রস্তাবে কখনও হ্যাঁ বলিওনি। কিন্তু তা-ও উনি একদিনও প্রশ্ন করতে ভোলেননি।"

বিখ্যাত প্রেমের কাহিনীকার জেন অস্টেনকে উদ্ধৃত করে এর পর ওই মহিলা লিখেছেন, ‘‘এই জন্যই সম্ভবত জেন লিখেছিলেন, ‘নরম মনের সুন্দর জিনিস আর দুটি নেই’।’’

নেটাগরিকদের অনেকেই ওই পোস্টটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। অনেকে অনেক রকম মন্তব্যও করেছেন। এক জন লিখেছেন, ‘‘আমরা আজকাল বাহুল্যে এমন অভ্যস্ত হয়ে পড়েছি যে এই ছোট খাটো বিষয়গুলির মধ্যে লুকিয়ে থাকা মধূর্যকে প্রায় ভুলতে বসেছি।’’ আর এক জন লিখেছেন, ‘‘একজন চা-প্রেমী হিসাবে বুঝতে পারছি, উনি চায়ের কাপে আপনার সঙ্গ চান। উনি আশা করছেন, কোনও দিন হয়তো আপনি নিজের মন বদলাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE