Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Wedding

স্বামীর বিয়ে! মণ্ডপে ছেলে কোলে হাজির হলেন স্ত্রী, চূড়ান্ত নাটকের শেষ হল কী ভাবে?

অতিথিদের জন্য বিয়েবাড়িতে তখন চলছে ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন। উপস্থিত রয়েছেন হবু বরের বাড়ির আত্মীয় স্বজনও।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ২১:০৮
Share: Save:

স্বামী তৃতীয়বার বসছেন বিয়ের পিঁড়িতে! বিয়ের মণ্ডপে ছেলে কোলে নিয়ে হাজির হয়ে ঘোষণা করলেন প্রথম স্ত্রী। বললেন, ‘‘এই হল ওঁর সন্তান। লোকটা কিছুদিন আগে আরও একটা বিয়ে করেছিল। এখন আবার বিয়ে করছে।’’ হায়দরাবাদের এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ছেলে কোলে ওই মহিলা বিয়েবাড়িতে উপস্থিত হয়েছেন, একটি কালো বোরখা পরে। অতিথিদের জন্য সেখানে তখন চলছে ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন। উপস্থিত রয়েছেন হবু বরের বাড়ির আত্মীয় স্বজনও। ওই মহিলা নিজেকে পাত্রের প্রথম স্ত্রী বলে পরিচয় দিয়ে দাবি করেন, ‘‘তিন দিনের জন্য হায়দরবাদ যাচ্ছি বলে এসেছিল। এখন দেখছি এখানে এসে বিয়ে করতে বসেছে। আমি ওঁর দ্বিতীয় স্ত্রীকেও এই বিয়ের কথা জানিয়েছি। কিন্তু সে কথা শুনে উনি অসুস্থ হয়ে পড়ায় আর আসতে পারেননি।’’

ঘটনাস্থলে উপস্থিত পাত্রের বাবা-মাকেও এই বিয়েতে সম্মতি দেওয়ার জন্য ভর্ৎসনা করেন ওই মহিলা। এর পর পাত্রীর বাড়ির লোক তাঁকে একটি ঘরে নিয়ে যায়। সেখানে তাঁর কাছ থেকে পুরো ঘটনাটি শোনেন কনের বাড়ির লোক। মহিলা তাঁদের জানান, ২০১৪ সালের ১০ অক্টোবর তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর স্বামীর। যিনি এখন পাত্র হয়ে তৃতীয় বিয়ে করতে চলেছেন। তাঁর সঙ্গে বিয়ের ছ’ বছর পর দ্বিতীয় বিয়ে করেছিলেন তাঁর স্বামী। আর এ বার তৃতীয় বিয়েও করতে চলেছেন।

এর পরে ভিডিয়োয় দেখা যায় বিয়ে বাড়ি থেকে ধাক্কা দিতে দিতে বের করে দেওয়া হচ্ছে পাত্রকে। তাঁর পরণের শার্টটি খোলা। পরণে শুধুই হলুদ রঙের একটি লুঙ্গি। দেখে স্পষ্ট বোঝা যায়, ভাল রকম উত্তমমধ্যম পড়েছে তাঁর। টুইটারে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ৩৮ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE