Advertisement
০৬ মে ২০২৪
Personality Test

আপনার আঙুলের আকৃতি কীরকম? তা বলে দেবে আপনার চরিত্র

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ২২:০৯
Share: Save:

আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দেবে আপনার আঙুলের আকৃতি! এমনই দাবি একটি সমীক্ষার। সকলের শারীরিক আকার আকৃতি সমান নয়। কারও আঙুল সোজা। কারওবা বাঁকাচোরা। আবার নখের আকৃতিও এক এক জনের এক এক রকমের। আঙুল আর নখের আকৃতি মিলিয়েই তিন ভাগে ভাগ করা হয়েছে পুরো বিষয়টিকে।

সূঁচালো, সোজা এবং গাঁট বিশিষ্ট— এই তিন ধরনের আঙুলের আকৃতির নিরীখে বিশ্লেষণ করা হয়েছে চরিত্র।

আপনি যদি সূঁচালো আঙুলের অধিকারী হন, তবে আপনি সহজেই প্রেমে পড়েন। আবার আপনার প্রেমেও পড়েন অনেকেই। আপনি সহজেই মানুষের মন জয় করতে পারেন। তবে আপনার মতো মানুষ এই চরিত্রের জন্য কখনও সখনও বিপদেও পড়েন। অনেকেই আপনার সরল স্বভাবের সুবিধা নেন।

আপনার আঙুল যদি সোজা হয় তবে আপনি নিজের আবেগ খুব ভাল ভাবে লুকোতে পারেন। আপনার ভিতরে আবেগের ঝড় চললেও বাইরে আপনাকে দেখে বোঝা যায় না। এতে আপনার সম্পর্কে অনেকেরই ভুল ধারণা হতে পারে। আপনাকে প্রিয়জনেরাও ভুল বুঝতে পারেন।

আপনার আঙুল যদি গাঁট বিশিষ্ট হয়। (ছবিতে বাঁদিক থেকে তিন নম্বর) তবে আপনি একজন দৃঢ়চেতার মানুষ। সহজেই মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন। তবে আপনার আত্মমর্যাদাবোধও অন্যদের থেকে বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Personality Test
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE