Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Viral Video

সাবান মেখে চলন্ত বাইকেই স্নান সারলেন দুই যুবক, তার পর যা ঘটল ভাবতেও পারেননি!

বাইকে করে বাড়ি ফেরার পথে একটি দোকান থেকে দুই যুবক সাবান কেনেন। তার পর চলন্ত বাইকেই বৃষ্টির জলে গায়ে সাবান মেখে স্নান করতে শুরু করেন। এই কাণ্ড দেখে চমকেছেন অনেকেই।

বৃষ্টিতে বাইকে চালাতে চালাতেই সাবান মেখে স্নান করলেন দুই যুবক।

বৃষ্টিতে বাইকে চালাতে চালাতেই সাবান মেখে স্নান করলেন দুই যুবক। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৭:৪৯
Share: Save:

নিছক মজা করতে গিয়ে জরিমানা দিতে হল দুই যুবককে। ক্রিকেট খেলে বাড়ি ফেরার পথে চলন্ত বাইকেই গায়ে সাবান মেখে স্নান করছিলেন তাঁরা। সেই ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন তাঁদের এক বন্ধু। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে পুলিশ। দুই যুবককে থানায় ডেকে তাঁদের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা নেওয়া হয়। ঘটনাটি ঘটেছে কেরলের কোল্লামে।

Advertisement

ঠিক কী ঘটেছে? সংবাদ সংস্থা সূত্রে খবর, গত শুক্রবার রাতে ক্রিকেট খেলে বাইকে করে বাড়ি ফিরছিলেন বাদুশা ও আজমল নামে দুই যুবক। সেই সময় প্রবল বৃষ্টি হচ্ছিল। বাইকে করে বাড়ি ফেরার পথে একটি দোকান থেকে তাঁরা সাবান কেনেন। তার পর চলন্ত বাইকেই বৃষ্টির জলে গায়ে সাবান মেখে স্নান করতে শুরু করেন। এই দৃশ্য ভিডিয়ো করেন তাঁদের এক বন্ধু। তিনিই পরে সমাজমাধ্যমে পোস্ট করেন।

ভিডিয়োটি কয়েক মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। গোটা বিষয়টি নজরে আসে পুলিশের। এর পরই কেরলের সাস্থামকোট্টা পুলিশ ওই দুই যুবককে ডেকে পাঠায়। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ করা হয়। এই মামলায় তাঁদের থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

এই ঘটনা প্রসঙ্গে এক পুলিশকর্মী বলেছেন, ‘‘এই ধরনের কাণ্ড দেখে অনুপ্রাণিত হয়ে অন্যরাও করতে পারেন। যার জেরে দুর্ঘটনা ঘটতে পারে। তাই মামলা রুজু করা হয়, যাতে আগামী দিনে এমন কাণ্ড কেউ না ঘটান।’’ ওই দুই যুবক জানিয়েছেন, তাঁরা মজাচ্ছলেই এমনটা করেছেন। অন্য কোনও উদ্দেশ্য ছিল না। তাঁদের কথায়, ‘‘আমরা যখন বাড়ি ফিরছিলাম, তখন খুব বৃষ্টি হচ্ছিল। বন্ধু বলল, যদি একটা সাবান থাকত তা হলে স্নান করে নিতাম। তার পর সত্যি সত্যি আমরা সাবান কিনে স্নান করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.