Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Viral Videos

বাবার বকুনিতে ঘরছাড়া ইউটিউবার কিশোরী, রেলের কামরায় মেয়ের খোঁজ, আবেগে ভাসল ইউটিউব

মেয়েকে ফিরে পেয়ে যারপরনাই খুশিতে ভাসছেন মহারাষ্ট্রের দম্পতি। তবে উৎকণ্ঠা থেকে খুশির এই সফরের খুঁটিনাটি তাঁরা ইউটিউবে সরাসরি সম্প্রচার করেছেন।

মা-বাবার দেখা পেয়ে কেঁদেছেন কাব্য যাদবও।

মা-বাবার দেখা পেয়ে কেঁদেছেন কাব্য যাদবও। —নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share: Save:

বাবার বকুনি খেয়ে অভিমানে ঘর ছেড়েছিল কিশোরী মেয়ে। তার খোঁজে দিনরাত উৎকণ্ঠায় কাটিয়েছেন ইউটিউবে তারকার খ্যাতি পাওয়া ওই মেয়েটির মা-বাবা। শেষমেশ পুলিশের সাহায্যে শনিবার একটি ট্রেনের কামরায় তাকে খুঁজে পেয়েছেন তাঁরা। মেয়েকে ফিরে পেয়ে যারপরনাই খুশিতে ভাসছেন মহারাষ্ট্রের ওই দম্পতি। তবে উৎকণ্ঠা থেকে খুশির এই সফরের খুঁটিনাটি তাঁরা ইউটিউবে সরাসরি সম্প্রচার করেছেন। যা দেখে আবেগে ভেসে গিয়েছেন ওই কিশোরীর ভক্তেরাও।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, মহারাষ্ট্রের অওরঙ্গাবাদের ছাবনি থানা এলাকার বাসিন্দা ওই দম্পতির মেয়ে কাব্য যাদবের ইউটিউবে একটি চ্যানেল রয়েছে। সেখানে ১৬ বছরের মেয়েটির অনুরাগীর সংখ্যা প্রায় ৪৪ লক্ষ। তবে শুক্রবার বাবার বকুনির পর ঘরছাড়া হয় কাব্য। এর পর মেয়ের খোঁজে সেই ইউটিউবের দর্শকদেরই শরণাপন্ন হয়েছিলেন কাব্যর মা-বাবা। সেখানে দেখা গিয়েছে, গাড়ির সামনের আসনে বসে কাব্যর মা-বাবা। কাঁদতে কাঁদতে কাব্যর মা বলছেন, ‘‘মেয়ের খোঁজে গত (শুক্রবার) রাত থেকে খোঁজ চালাচ্ছি। আমরা এফআইআরও করেছি। যদি কেউ ওকে দেখেন, তবে দয়া করে আমাদের জানান।’’ মায়ের এই কাতর আর্জি শুনে কান্না চেপে রাখতে পারেননি কাব্যর বাবা। ইউটিউবের ভিডিয়োয় তাঁকেও কাঁদতে দেখা গিয়েছে। দম্পতির সেই ভিডিয়োটি দেখেছেন ৩৮ লক্ষ অনুরাগী।

ওই দম্পতির এফআইআরের ভিত্তিতে কাব্যর খোঁজে তল্লাশি শুরু করে অরওঙ্গাবাদ পুলিশ। কাব্যর ছবির পাঠানো হয় বিভিন্ন থানায়। যা পৌঁছয় মধ্যপ্রদেশের ইটারসি রেলপুলিশের হাতেও। এর পর ইটারসির প্রতিটি রেল স্টেশনেও খোঁজাখুঁজি শুরু করে জিআরপি। অবশেষে কাব্যকে খুঁজে পাওয়া যায় রেলের কামরায়। শনিবার ভুসাবল থেকে আসা কুশিনগর এক্সপ্রেস ট্রেনের স্লিপার কোচে ছিল কাব্য। তাকে চিনতে পেরে কিশোরীর মা-বাবাকে খবর দেন জিআরপির কর্মীরা। খবর পাঠানো হয় অওরঙ্গাবাদ পুলিশের কাছেও।

মেয়ের খোঁজে কেঁদে আকুল কাব্যর মা।

মেয়ের খোঁজে কেঁদে আকুল কাব্যর মা। ছবি: সংগৃহীত।

শনিবার মেয়েকে নিতে যাওয়ার সময়ও সেই ইউটিউবে সে খবর জানান কাব্যর মা-বাবা। তবে এ বার সুখবর শোনান তার বাবা। ওই লাইভ সম্প্রচারে তিনি বলেন, ‘‘কাব্যকে খুঁজে পাওয়া গিয়েছে। লখনউয়ে আমাদের গ্রামের বাড়িতে ফেরার পথে রয়েছে সে।’’ শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ অবশেষে ঘরে ফিরে এসেছে কাব্য। মেয়েকে ফিরে পাওয়ার খুশি চেপে রাখতে পারেননি কাব্যর বাবা। ইউটিউবের দর্শকদের সামনে আরও এক বার কেঁদে ফেলেছেন তিনি। সেই ভিডিয়ো দেখেছেন কাব্যর ৩৫ লক্ষ অনুরাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.