Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Co powered by
Associate Partners
Wedding special 2022

প্রিয় বন্ধুর বিয়েতে অন্য ধারার উপহার দিতে চান? ভেবে দেখুন এই উপহারগুলি

বন্ধুর বিয়ের কিছু দিন পরের রোমান্টিক নৈশভোজের ভাউচার দিন বিয়ের উপহারে। ভাল কোনও রেস্তরাঁয় ক্যান্ডেললাইট ডিনার অথবা অন্য কোনও অন্য রকম খাওয়াদাওয়ার অভিজ্ঞতা। উপহার হয়ে উঠবে একেবারে মনে রাখার মতো।

যুগলের পোর্ট্রেট ছবি ও ক্যান্ডেললাইট ডিনার

যুগলের পোর্ট্রেট ছবি ও ক্যান্ডেললাইট ডিনার

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১২:৩৭
Share: Save:

কাছের বন্ধুর বিয়ে সামনেই। এ দিকে, কী উপহার দেওয়া যায়, ভেবে পাচ্ছেন না। এমন কিছু উপহার দিন, যা হবে গতানুগতিকতার বাইরে এবং একই সঙ্গে বন্ধুর মনে জায়গা করে নেবে জীবনভরের মতো। এমন কিছু উপহার যা হবে, সবার থেকে আলাদা। দেখুন কী কী রয়েছে এই তালিকায়।

Advertisement
  • কথার ছলে আগেই জেনে রাখুন, বন্ধু ও তাঁর নতুন জীবনসঙ্গী পাহাড় ভালবাসে নাকি সমুদ্র। এর পর নিজের সাধ্যের মধ্যেই নবদম্পতির জন্য দুই-তিন দিনের বেড়ানোর আয়োজন করতে পারেন। টিকিট, হোটেল বুকিং-সহ সব কিছুই ব্যবস্থা করে রাখতে হবে সময় থাকতেই। দেখবেন, বন্ধু বা বান্ধবীর স্মৃতির পাতায় অমলিন হয়ে থেকে যাবে এই উপহার। ব্যক্তিগত ভাবে অথবা কয়েক জন বন্ধু মিলেও দিতে পারেন এই উপহার।
  • বন্ধু যদি হন শিল্পমনস্ক, তা হলে এই উপহার একেবারে আদর্শ। যুগলের একটি পোর্ট্রেট ছবি আঁকিয়ে নিতে পারেন কোনও শিল্পীকে দিয়ে। অফলাইন ও অনলাইন দুই ভাবেই করতে পারেন এটি। তবে উপহারটি আরও বেশি চমকপ্রদ করে তুলতে চাইলে পরিচিত কোনও শিল্পীকে দিয়ে আঁকিয়েই নিন পোর্ট্রেট। তাঁর পরে বড় ফ্রেমে বাঁধিয়ে নিন সেটি। ব্যস! বন্ধুর বিয়ের উপহার তৈরি।
  • রোমান্টিক নৈশভোজের আয়োজন আরও এক অভিনব উপহার হতে পারে। বিয়ের পর ধারাবাহিক ভাবে খাওয়া-দাওয়া চলতেই থাকে। বিয়ের অনুষ্ঠান পেরিয়ে আত্মীয়-বন্ধুদের বাড়িতে নবদম্পতির নিমন্ত্রণ ইত্যাদি। ফলে যুগলে নিজেরা যে কোথাও যাবেন, সেটা আর হয়ে উঠতে চায় না। তাই বন্ধুর বিয়ের কিছু দিন পরের রোমান্টিক নৈশভোজের ভাউচার দিন বিয়ের উপহারে। ভাল কোনও রেস্তরাঁয় ক্যান্ডেললাইট ডিনার অথবা অন্য কোনও অন্য রকম খাওয়াদাওয়ার অভিজ্ঞতা। উপহার হয়ে উঠবে একেবারে মনে রাখার মতো।
ক্যান্ডেললাইট ডিনার

ক্যান্ডেললাইট ডিনার

  • অনলাইন কেনাকাটার ভাউচার বেশ ট্রেন্ডি এখন। নামী শপিং ওয়েবসাইট থেকে নবদম্পতির জন্য ভাউচার নিয়ে রাখতে পারেন। তাঁরা তাঁদের পছন্দ মতো উপহার কিনে নিতে পারবেন। আপনার দেওয়া উপহার বন্ধুর পছন্দ হল কি না, সেই সংশয় থাকবে না এ ক্ষেত্রে।
  • উপহারের ডালা দিতে পারেন। বন্ধুর প্রয়োজনীয় কিছু জিনিস ডিজাইন করা বাক্সে বা ঝুড়িতে সাজিয়ে দিতে পারেন। উপহারের সঙ্গে নানা রকমের সাজানোর জিনিস দিয়ে কোনও থিমও বানিয়ে তাক লাগিয়ে দিন প্রিয় বন্ধু এবং তাঁর সঙ্গীকে।
উপহারের ডালা

উপহারের ডালা

  • যে কোনও কাস্টমাইজড উপহার অন্যান্য উপহারের থেকে এক ধাপ এগিয়ে। এই যেমন ধরুন, সাধারণ হাতঘড়ির তুলনায় কাস্টমাইজড হাতঘড়ি বেশি কাছের হয়ে উঠবে বন্ধুর কাছে। সে রকমই বন্ধুর পছন্দসই আরও অন্যান্য উপহার কাস্টমাইজড করিয়ে নিতে পারেন।
Advertisement

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.