Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Singer KK Death

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

ফরাসি ওপেন ফাইনাল ম্যাচ, শিক্ষিতদের চাকরি নিয়ে মন্তব্য রাজ্যের মন্ত্রীর। ব্লকে ব্লকে তৃণমূলের কর্মসূচি। আজ বৈঠক রয়েছে প্রদেশ কংগ্রেসের।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ০৭:১০
Share: Save:

আজ, রবিবার ফরাসি ওপেনের পুরুষদের ফাইনাল ম্যাচ রয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ মুখোমুখি হবেন নাদাল এবং রুড।

Advertisement

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

শিক্ষিত বেকার নিয়ে মন্ত্রীর মন্তব্য

একাধিক ডিগ্রি থেকেও চাকরি পাওয়া যাচ্ছে না। কত কত শিক্ষিত ছেলেমেয়ে বেকার হয়ে ঘুরে বেড়াচ্ছেন! বাংলায় শিক্ষিত বেকারের সংখ্যা নিয়ে শনিবার মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় এমন মন্তব্য করেন। ওই পরিস্থিতির দিকে আজ নজর থাকবে।

Advertisement

মহারাষ্ট্র, কেরল-সহ দেশের সার্বিক কোভিড পরিস্থিতি

দৈনিক করোনা সংক্রমণে আবার ঊর্ধ্বগতি কেরলে। টানা পাঁচ দিন ধরে ওই দক্ষিণী রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা এক হাজারের উপর। যা নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন কেরল সরকার। রাজ্যে কোভিডের এই সাম্প্রতিক স্ফীতি নিয়ন্ত্রণে শনিবার সংশ্লিষ্ট সব পক্ষের সঙ্গে বৈঠকে বসেছে সে রাজ্যের স্বাস্থ্য দফতর। এ ছাড়া মহারাষ্ট্রের করোনা আক্রান্তের সংখ্যা উদ্বেগের।

কেকে-র মৃত্যুর ফলো আপ

কেকে-র মৃত্যু নিয়ে তদন্ত জারি রেখেছে পুলিশ। সেখান থেকে কোনও কিছু উঠে আসে কি না সে দিকে নজর থাকবে। এ ছাড়া কেকে-কে নিয়ে রূপঙ্করের ফলো আপের দিকেও নজর থাকবে।

এসএসসি নিয়োগ মামলা ও তদন্তের খবরাখবর

এসএসসি তদন্তে নতুন নতুন তথ্য উঠে আসছে সিবিআইয়ের হাতে। আগামী ১০ জুন তাদের কলকাতা হাই কোর্টে রিপোর্ট জমা দেওয়ার কথা। তার আগে সিবিআইয়ের তদন্তে কী কী উঠে আসে সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

বর্ষার খবর, আবহাওয়ার অন্যান্য খবর

আপাতত ভারী বৃষ্টির সম্ভাবনা নেই কলকাতায়। গরমের অস্বস্তি থাকবে। স্থানীয় ভাবে আকাশে মেঘ তৈরি হলেও তাতে ভিজবে না শহর। এমনটাই পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। তবে বর্ষা প্রবেশ করেছে উত্তরবঙ্গে। আবহাওয়ার এই পরিস্থিতির দিকে নজর থাকবে।

তৃণমূলের প্রতিবাদ সভা

১০০ দিনের কাজে কেন্দ্রের থেকে পাওনা টাকার দাবিতে ব্লকে ব্লকে আজ তৃণমূলের প্রতিবাদ সভা রয়েছে। এই কর্মসূচির দিকে নজর থাকবে।

বিধান ভবনে প্রদেশ কংগ্রেসের বৈঠক

আজ বিধান ভবনে প্রদেশ কংগ্রেসের বৈঠক রয়েছে। উপস্থিত থাকবেন অধীর চৌধুরী ও দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক চেললা কুমার। ওই বৈঠক থেকে কী উঠে এল সে দিকে নজর থাকবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.