Advertisement
০৩ মে ২০২৪
Sandhya Mukhopadhyay

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি২০ ম্যাচ রয়েছে কলকাতায়। সন্ধ্যা ৭টা থেকে ইডেন গার্ডেন্সে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৫৩
Share: Save:

মঙ্গলবার প্রয়াত হয়েছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। আজ সন্ধ্যায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। তার আগে রবীন্দ্র সদনে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হবে। বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সেখানে তাঁর দেহ শায়িত থাকবে। তার পর কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য হবে গায়িকার।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

ছোটদের স্কুল খুলছে

মাঝের কিছু দিন বাদে দিলে প্রায় দু’বছর ধরে বন্ধ রয়েছে রাজ্যের স্কুলগুলি। কিছু দিন আগে অষ্টম শ্রেণি থেকে ক্লাস শুরু হয়েছিল। আজ নিচু ক্লাসের পড়ুয়াদের জন্য স্কুল চালু হচ্ছে। ফলে ছোটদের প্রথম দিনের স্কুলের দিকে আজ নজর থাকবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের তৃতীয় দিন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের আজ তৃতীয় দিন। আজ তাঁর কোচবিহারে অনন্ত মহারাজের আমন্ত্রণে চিলা রায়ের ৫১২তম জন্মদিবস উদ্‌যাপনের অনুষ্ঠানে থাকার কথা। সফর সেরে মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার কলকাতায় ফেরার কথা ছিল। কিন্তু সন্ধ্যা মুখোপাধ্যায়কে শেষ শ্রদ্ধা জানাতে বুধবারই ফিরে আসতে পারেন তিনি।

গ্রাফিক- সনৎ সিংহ।

গ্রাফিক- সনৎ সিংহ।

গ্ৰুপ-সি মামলা হাই কোর্টে

আজ এসএসসির গ্রুপ-সি কর্মচারী নিয়োগে ‘অনিয়ম’ নিয়ে মামলার শুনানি রয়েছে কলকাতা হাই কোর্টে। একক বেঞ্চ সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল। ওই নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে শুনানি রয়েছে।

পুরভোট মামলার শুনানি

পুরভোটে ছাপ্পা এবং সন্ত্রাসের অভিযোগে করা মামলার আজ শুনানি রয়েছে কলকাতা হাই কোর্টে। একই সঙ্গে বাকি ১০৮ পুরসভার জন্য কেন্দ্রীয় বাহিনীর দাবি করতে পারে বিজেপি। সকাল সাড়ে ১০টা নাগাদ প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে হতে পারে শুনানি।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

আজ ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি২০ ম্যাচ রয়েছে কলকাতায়। সন্ধ্যা ৭টা থেকে ইডেন গার্ডেন্সে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

কেমন আছেন সুরজিৎ সেনগুপ্ত

ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। এখন একমো সাপোর্টে রয়েছেন তিনি। আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে।

রাজ্যের করোনা পরিস্থিতি

মঙ্গলবারও রাজ্যে করোনা সংক্রমণ নিম্নমুখী। ওই দিনই ৫০০-র নীচে ছিল আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় আজ সংক্রমণ কত হয় সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Mukhopadhyay Mamata Banerjee school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE