Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

বর্ধমানে লরি উল্টে মৃত একই পরিবারের ৩, কোলাঘাটে পথ দুর্ঘটনার বলি আরও ২

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান এবং কোলাঘাট ০৬ নভেম্বর ২০২০ ১৩:২৬
জামালপুরের ওই দুর্ঘটনায় মৃতরা হলেন সন্ধ্যা বাউরি (৩০), রিঙ্কু বাউরি (১৪) এবং রাহুল বাউরি(১২)। নিজস্ব চিত্র।

জামালপুরের ওই দুর্ঘটনায় মৃতরা হলেন সন্ধ্যা বাউরি (৩০), রিঙ্কু বাউরি (১৪) এবং রাহুল বাউরি(১২)। নিজস্ব চিত্র।

বালি বোঝাই লরি উল্টে মৃত্যু হল একই পরিবারের ৩ জনের। বৃহস্পতিবার রাতে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর থানার জ্যোৎশ্রীরাম পঞ্চায়েতের মুইদিপুর এলাকায়। শুক্রবার ভোররাতে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার হলদিয়া মোড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে পৃথক একটি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ যুবকের।

জামালপুরের ওই দুর্ঘটনায় মৃতরা হলেন সন্ধ্যা বাউরি (৩০), রিঙ্কু বাউরি (১৪) এবং রাহুল বাউরি(১২)। ওই ঘটনায় সন্ধ্যার স্বামী প্রশান্ত বাউরি গুরুতর আহত হয়েছেন। একই পরিবারের ৩ জনের মৃত্যুর খবর জানাজানি হতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে মুইদিপুর এলাকায়। পুলিশের গাড়িতেও ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। স্থানীয়দের অভিযোগ, মুইদিপুর এবং সংলগ্ন এলাকায় অবৈধ কয়েকটি বালি খাদান চলছে। যার জেরে ওই এলাকা দিয়ে ওভারলোড গাড়ির যাতায়াত বেড়ে গিয়েছে। এ দিন মুইদিপুরের বাঁধের রাস্তা দিয়ে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারানোয় রাস্তার ধারে থাকা ২টি বাড়ির উপর উল্টে যায় লরিটি। যার জেরেই মৃত্যু হয়েছে বাউরি পরিবারের মা-ছেলে-মেয়ের। সেখানকার বাসিন্দাদের অভিযোগ, ওই লরির চালক মত্ত ছিলেন। দুর্ঘটনার পরে চালক পালিয়ে গেলেও খালাসিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন তাঁরা। উত্তেজনা থাকায় বিশাল পুলিশও মোতায়েন করা হয়েছে মুইদিপুর এলাকায়।

পূর্ব মেদিনীপুরের হলদিয়া মোড়ের কাছে পেট্রোল পাম্প থেকে একটি বালি বোঝাই ডাম্পার বের হচ্ছিল মেচেদা যাওয়ার জন্য। সে সময়ই দেউলিয়ার দিক থেকে একটি ইনোভা গাড়ি তীব্র গতিতে এসে ওই বালির গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে গাড়ির চালক-সহ ২ যুবকের মৃত্যু হয়েছে। কোলাঘাট থানার পুলিশ মৃত দুই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তমলুক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। যদিও তাঁদের পরিচয় জানা যায়নি। তবে পুলিশের অনুমান, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি বর্ধমানের।

Advertisement

আরও পড়ুন

Advertisement