Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

১০০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে চাকদহে গ্রেফতার বছর কুড়ির তরুণ!

অভিযুক্ত তরুণকে বুধবার আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে ৫ দিন পুলিশে হেফাজতে রাখার নির্দেশ দেন।

নিজস্ব সংবাদদাতা
চাকদহ ২৪ অক্টোবর ২০১৮ ১৭:৫২
গ্রাফিক- তিয়াসা দাস

গ্রাফিক- তিয়াসা দাস

১০০ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল এক তরুণের বিরুদ্ধে। অভিযুক্ত বছর কুড়ির সেই তরুণ অর্ঘ্য বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহ থানার চাঁদুরিয়ার গঙ্গাপ্রসাদপুর গ্রামে। অভিযুক্ত তরুণকে বুধবার আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে ৫ দিন পুলিশে হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, ওই দিন রাতে বৃদ্ধা খেয়েদেয়ে তাঁর ঘরে শুয়েছিলেন। কিছু ক্ষণ পর তাঁর চিৎকারে ঘুম ভেঙে যায় আত্মীয়-স্বজনদের। তাঁরা দৌড়ে গিয়ে বৃদ্ধার ঘরে ঢুকে দেখেন খাটেরতলায় লুকিয়ে রয়েছে অর্ঘ্য। বিছানার উপর তখন যন্ত্রণায় কাতরাচ্ছেন বৃদ্ধা। রক্তে ভেসে যাচ্ছে শরীর। টিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরাও ছুটে আসেন। স্থানীয় সুশান্ত বিশ্বাসের ছেলে অর্ঘ্যকে তার বাবার হাতে তুলে দিয়ে বৃদ্ধাকে নিয়ে কল্যাণীর জওহরলাল নেহরু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকেরা জানিয়েছেন, ওই বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

ওই বৃদ্ধা গ্রামের বাড়িতে তাঁর দেওরের পরিবারের সঙ্গে থাকেন। তাঁর ছেলে পুরনো চাকদহে একটি স্কুলের পাশে থাকেন। খবর পেয়ে তিনিও ছুটে যান হাসপাতালে। হাসপাতাল থেকে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনার তদন্তে নেমে পুলিশ অর্ঘকে প্রথমে খুঁজে পায়নি। পরে তাঁকে গোপন এক আস্তানা থেকে গ্রেফতার করা হয়। এ দিন ধৃত অর্ঘ্যকে আদালতে তোলা হয়। চাকদহ থানার এক অফিসার বলেন, ‘‘বৃদ্ধা ধর্ষণের অভিযোগে অর্ঘ্য বিশ্বাস নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁকে আদালতে হাজির করানো হয়েছিল এ দিন। বিচারক তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।’’

Advertisement

আরও পড়ুন: ৩ লক্ষ টাকা পণ দিয়েও মরতে হল লাবণীকে

(পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে বাংলায় খবর জানতে পড়ুন আমাদের রাজ্য বিভাগ।)

আরও পড়ুন

Advertisement