Advertisement
২৭ নভেম্বর ২০২২
Coronavirus

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে পারেন অর্জুন সিংহ। ওই বৈঠকে থাকার কথা সৌগত রায়, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য ও মদন মিত্রের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ০৭:০৪
Share: Save:

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি মামলায় পর পর তিন দিন জিজ্ঞাসাবাদ করা হয় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীকে। এ বার সিবিআইয়ের গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। আজ, সোমবার ওই মামলাটি শুনানি হতে পারে উচ্চ আদালতে। অন্য দিকে, বেআইনি ভাবে মেয়েকে চাকরি পাইয়ে‌ দেওয়ার দায়ে অভিযুক্ত পরেশকে কলকাতা না ছাড়ার নির্দেশ দিয়েছে সিবিআই। যে কোনও সময় তাঁকে তলব করা হতে পারে।

Advertisement

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

পার্থ চট্টোপাধ্যায়ের খবরাখবর

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি মামলায় ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তবে কবে তাঁকে ফের তলব করা হবে তা এখনও জানা যায়নি। আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকে।

Advertisement

অর্জুনের তৃণমূলে যোগদানের পরবর্তী পরিস্থিতি

রবিবার বিজেপি সাংসদ অর্জুন সিংহ তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁর ঘাসফুলে ফেরার ফলে ব্যারাকপুরে রাজনৈতিক পরিস্থিতি বদল হবে বলে মনে করা হচ্ছে। ওই এলাকায় বিজেপি ছেড়ে অনেকেই তৃণমূলে যোগ দিতে পারেন বলে খবর। ফলে আজ সেখানকার পরিস্থিতির দিকে নজর থাকবে।

গ্রাফিক সনৎ সিংহ।

গ্রাফিক সনৎ সিংহ।

তৃণমূল নেতাদের সঙ্গে অর্জুনের বৈঠক

আজ সন্ধ্যায় উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে পারেন অর্জুন সিংহ। ওই বৈঠকে থাকার কথা সৌগত রায়, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য ও মদন মিত্রের।

সিটুর কনভেনশন

রাজ্যে চটকলের সঙ্কট রয়েছে। এই দাবি তুলে কনভেনশনে বসছে সিটু। আজ সিটুর রাজ্য দফতরে ওই কনভেনশনটি হবে।

দেশের কোভিড পরিস্থিতি

বৃহস্পতিবার থেকে টানা চার দিন কোভিডে দৈনিক সংক্রমিতের সংখ্যা দু’হাজারের উপরেই রয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে সংক্রমিতের সংখ্যা সামান্য কমে হল ২,২২৬। আজ সংক্রমণের সংখ্যা কত হয় সে দিকে নজর থাকবে।

আইপিএল

আজ আইপিএল-এ কোনও ম্যাচ নেই। মঙ্গলবার ইডেনে শুরু হচ্ছে প্লে অফ পর্ব। তার আগের দিন আজ খেলার বিরতি থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.