Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bomb

বারুইপুরে বিজেপি নেতার বাড়িতে ২ ব্যাগ ভর্তি তাজা বোমা, চক্রান্তের অভিযোগ বিজেপি-র

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধানসভা ভোটের ফল বেরতেই ঘরবাড়ি ছেড়ে চম্পট দিয়েছিল বিজেপি নেতা সূর্য দাস।

উদ্ধার হওয়া বোমা।

উদ্ধার হওয়া বোমা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৬:২৬
Share: Save:

বিজেপি নেতার ঘর থেকে দু’ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হওয়ার ঘটনায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বারুইপুরের বিন্দাখালি গ্রাম পঞ্চায়েতের খুরিবেরিয়া গ্রামে। খবর পেয়েই বারুইপুরের মহকুমা পুলিশ আধিকারিক এবং আইসি-র নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। বিজেপি নেতা সূর্য দাসের বাড়ি থেকে বোমা গুলি উদ্ধার করে পুলিশ। বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য এসেছে বম্ব স্কোয়াড।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধানসভা ভোটের ফল বেরতেই ঘরবাড়ি ছেড়ে চম্পট দিয়েছিল বিজেপি নেতা সূর্য দাস। তখন থেকেই বাড়িটি তালাবন্ধ অবস্থায় পড়েছিল। রবিবার বাড়ির কাছে বোমাফাটার শব্দ পেয়ে সন্দেহ হয় স্থানীয়দের। মঙ্গলবার সকালে বাড়ির দরজা খোলা থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দরজার ফাঁক থেকে উঁকি দিতেই চক্ষু চড়কগাছ স্থানীয়দের। তাঁরা দেখেন ঘরের মেঝের উপরেই রাখা দু’ব্যাগ বোঝাই তাজা বোমা। তড়িঘড়ি খবর দেওয়া হয় বারুইপুর থানায়। তার পরই বিশাল পুলিশবাহিনী আসে ঘটনাস্থলে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে।

এলাকায় মোতায়েন হওয়া পুলিশ।

এলাকায় মোতায়েন হওয়া পুলিশ। নিজস্ব চিত্র।

এই ঘটনার পর বিজেপি-র বিরুদ্ধে সুর চড়িয়েছেন বারুইপুর পূর্বের তৃণমূলের ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী। তিনি বলেছেন, ‘‘বিজেপি ভোটে হারার পর এখনও সমাজবিরোধী কাজে লিপ্ত থাকছে। এলাকায় সন্ত্রাস ছড়াতে গোপনে বোমা মজুদ করে রেখেছিল।’’

তৃণমূলের অভিযোগে অস্বীকার করে বিজেপি-র সাংগঠনিক জেলা পূর্ব ভাগের সভাপতি সুনীল দাস বলেছেন, ‘‘তৃণমূলের সন্ত্রাসের চোটে বাড়িছাড়া হয়েছেন বিজেপি কর্মীরা। রাতের অন্ধকারে সেই বাড়িতেই বোমা তৈরি করছিল তৃণমূল। এখন বিজেপি-র উপর মিথ্যে দোষারোপ করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb BJP leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE