Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accidental Death

ডায়মন্ড হারবারে বাসের ধাক্কায় উল্টে গেল অটো, মৃত্যু দু’জনের, আহত অন্তত পাঁচ যাত্রী

প্রত্যক্ষদর্শী এবং যাত্রীদের দাবি, বাসটি বেশ দ্রুত গতিতে ছুটছিল। আচমকা নিয়ন্ত্রণ একটি অটোকে ধাক্কা মারে বাসটি। ডায়মন্ডহারবারের দিক থেকে হটুগঞ্জের দিকে আসা ওই অটোটি বাসের ধাক্কায় রাস্তার উপরেই উল্টে যায়।

accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ২০:৫৬
Share: Save:

বাস এবং অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের। আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে ভর্তি করানো হয়েছে ডায়মন্ডহারবার হাসপাতালে। মঙ্গলবার দুর্ঘটনাটি হয়েছে ডায়মন্ড হারবার থানা এলাকার কানপুরে।

স্থানীয় সূত্রে খবর, এম ১০ রুটের একটি বাস রায়দিঘি থেকে ডায়মন্ড হারবারের দিকে আসছিল। প্রত্যক্ষদর্শী এবং ওই বাসের যাত্রীদের দাবি, বাসটি বেশ দ্রুত গতিতে ছুটছিল। আচমকা নিয়ন্ত্রণ একটি অটোকে ধাক্কা মারে বাসটি। ডায়মন্ডহারবারের দিক থেকে হটুগঞ্জের দিকে আসা ওই অটোটি বাসের ধাক্কায় রাস্তার উপরেই উল্টে যায়। তাতে বেশ কয়েক জন যাত্রী আহত হন। স্থানীয় বাসিন্দারাই তাঁদের উদ্ধার করার জন্য হাত লাগান।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলে দু’জনকে মৃত বলে ঘোষণা করা হয়। এঁরা হলেন হটুগঞ্জের বাসিন্দা প্রতাপ ময়রা (৪০) এবং মথুরাপুরের বাসিন্দা আব্দুল রহিম মোল্লা (২৮)।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অকুস্থলে যান ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। তিনি বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে এবং কী ভাবে এই দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখা হচ্ছে।’’ তবে ঘাতক বাসের চালক পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Diamond Harbour Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE