Advertisement
০৩ মে ২০২৪
Missing

স্কুলের পোষাকে বেরিয়ে চার দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী, অপহরণ ও পাচারের অভিযোগ মন্দিরবাজারে

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার পূর্ব মল্লিকপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুই কিশোরীর পরিবারই থানায় নিখোঁজ ডায়েরি করেছে। তাদের দাবি, মেয়েদের অপহরণ করে পাচার করা হয়ে থাকতে পারে।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দিরবাজার শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১০:৪১
Share: Save:

স্কুলের পোষাকে বাড়ি থেকে বেরিয়ে চার দিন ধরে নিখোঁজ দুই ছাত্রী। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার পূর্ব মল্লিকপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুই কিশোরীর পরিবারই থানায় নিখোঁজ ডায়েরি করেছে। তাদের দাবি, মেয়েদের অপহরণ করে পাচার করা হয়ে থাকতে পারে।

স্থানীয় সূত্রে খবর, নিখোঁজ দুই কিশোরী মসাদিকা খাতুন এবং তানিয়া পুরকাইত পূর্ব মল্লিকপুরে থাকে। দু’জনেই সারদেশ্বরী বিদ্যামন্দিরে পড়াশোনা করে। মসাদিকা ষষ্ঠ এবং তানিয়া সপ্তম শ্রেণির ছাত্রী। পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার, ২৭ জুলাই তারা খেয়েদেয়ে স্কুলের পোষাকে ব্যাগ নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। তার পর থেকে আর বাড়ি ফেরেনি। স্কুলে খোঁজ করে দুই ছাত্রীর পরিবার জানতে পেরেছে, ওই দিন তারা স্কুলেই নাকি যায়নি। আশপাশের আত্মীয়, পরিচিতদের বাড়িতেও খোঁজ করা হয়েছে। কিন্তু তাদের হদিস মেলেনি।

তানিয়ার মা জাহানারা পুরকাইত বলেন, ‘‘চার দিন ধরে নিখোঁজ মেয়ে দুটো। জানি না ওরা কোথায়, কী করছে। আমরা কোনও খবর পাচ্ছি না। পুলিশকে জানিয়েছি। কিন্তু এখনও ওদের খোঁজ মেলেনি!’’ দুই পরিবারেরই অনুমান, দুই কিশোরীকেই অপহরণ করা হয়ে থাকতে পারে। তারা নারী পাচার চক্রের শিকার বলে আশঙ্কা পরিবারের লোকেদের। এক সদস্য বলেন, ‘‘ওদের দু’জনের যা বয়স, এই বয়সে কেউ প্রেম তো করে না। আমরা সে রকম কিছু জানিও না। মনে হচ্ছে, ওদের অপহরণ করে পাচার করে দেওয়া হয়েছে। পুলিশকে জানিয়েছি। ওরা বলল তদন্ত করে দেখছে।’’

মন্দিরবাজারের এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। পরিবার, স্কুল কর্তৃপক্ষ এবং স্কুলের বন্ধুদের সঙ্গে কথা বলা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Mandirbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE