Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Narendrapur

জুয়ার ঠেক তুলতে গিয়ে আক্রান্ত পুলিশ, আটকে রেখে মারধর! নরেন্দ্রপুরে গ্রেফতার তিন

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রাজপুর-সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের এসডি মাঠে নেশার ঠেকের দৌরাত্ম্য অনেক দিন ধরেই চলছিল। হত জুয়া খেলাও।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share: Save:

জুয়ার ঠেকে হানা দিয়ে আক্রান্ত খোদ পুলিশই। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় তিন পুলিশকর্মী আহত হয়েছেন। পুলি‌শকে আক্রমণ করার অভিযোগে গ্রেফতার তিন জন।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রাজপুর-সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের এসডি মাঠে নেশার ঠেকের দৌরাত্ম্য অনেক দিন ধরেই চলছিল। হত জুয়া খেলাও। এলাকা থেকে এমন অভিযোগ পেয়েই নেশার ঠেকে হানা দেয় পুলিশ। অভিযোগ, সেখানে পুলিশকর্মীদের উপরেই হামলা হয়। তাঁদের মারধর করে আটকে রাখা হয়। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে। গ্রেফতার করা হয় চার জনকে— মন্টু দাস, শিবু মণ্ডল, আকাশ অধিকারী এবং সুবীর সিংহ। ধৃতদের শুক্রবার বারুইপুর আদালতে হাজির করানো হয়।

এই ঘটনা প্রসঙ্গে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘অসামাজিক কাজের খবর পেয়ে পুলিশ গেলে বাধা দেওয়া হয়। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। আর কেউ জড়িত কি না, খতিয়ে দেখা হচ্ছে।’’

রাজপুর-সোনারপুরের পুরপ্রধান নজরুল আলি মণ্ডল বলেন, ‘‘আইন আইনের পথে চলবে। পুলিশের এই পদক্ষেপে স্বস্তিতে স্থানীয় বাসিন্দারা। এর ফলে এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্যও অনেকটাই কমবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE