Advertisement
১১ মে ২০২৪
Suicide

Facebook live: ফেসবুক লাইভে এসে আত্মঘাতী বাবা-মা-ভাই, নেপথ্যে মেয়ের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ

কয়েক দিনে আগেই স্বনির্ভর গোষ্ঠীর অর্থ তছরুপের অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক মহিলার বিরুদ্ধে।

অপমানে ফেসবুক লাইভে এসে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী একই পরিবারের তিন জন।

অপমানে ফেসবুক লাইভে এসে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী একই পরিবারের তিন জন। গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
বকখালি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৭:২৬
Share: Save:

মেয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। অপমানে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী একই পরিবারের তিন জন। রবিবার সকাল ১১টা নাগাদ ফ্রেজারগঞ্জ উপকূল থানার বকখালির সমুদ্র সৈকত লাগোয়া জঙ্গলের কাছে এই ঘটনা ঘটেছে। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ঘটনায় মৃতদের নাম শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক দিনে আগেই স্বনির্ভর গোষ্ঠীর অর্থ তছরুপের অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক মহিলার বিরুদ্ধে। এর পরই শনিবার রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কিছু মহিলা সদস্য চড়়াও হয়ে বিক্ষোভ দেখান। অভিযোগ, পুনমের সামনেই তাঁর বাবা শ্যামল, মা রীতাকে চূড়ান্ত অপমান করেন স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা। তাঁদের মারধর করা হয়। হুমকিও দেওয়া হয়।

শনিবার রাতেই কুলপি থানায় অভিযোগ দায়ের করে নস্কর পরিবার। তার পর রবিবার সকালে স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে চলে আসেন তাঁরা। সেখানে অভিযেক (সম্পর্কে পুনমের ভাই)-এর ফোনে ফেসবুক লাইভ করে তাঁরা আত্মহত্যা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুনম বিবাহিতা। পুনমের স্বামী মিঠুন দাস মাছের আড়তের কর্মী।

ঘটনার তদন্তে নেমে পুনম ও মিঠুনকে আটক করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুনমের বাড়িতে এসে হুমকি দেওয়ায় অভিযুক্ত পাঁচ মহিলাকেও আটক করা হয়েছে বলে জানা গিয়েছে ডায়মন্ড হারবার থানা সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide bakkhali Facebook Live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE