Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Deganga

সম্পত্তির ভাগ নিতে এসে শ্যালকের পরিবারকে কোপাল জামাই

ঘটনায় আহত পাঁচ জনকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৬:৪৯
Share: Save:

শ্বশুরবাড়িতে সম্পত্তির ভাগ নিতে এসে শ্যালক, শ্যালিকা, তাঁদের ছেলে এবং পরিবারের অন্যান্যদের কোদাল দিয়ে কোপানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তির নাম রউফ মণ্ডল। ঘটনায় আহত পাঁচ জনকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গার চৌরাশি গ্রাম পঞ্চায়েতের রুজুকবেড়িয়ার বাসিন্দা মহম্মদ সাগবাত আলি তাঁর দুই বোনের কাছে কিছু জমি পান। দীর্ঘদিন ধরে সেই জমি ইচ্ছাকৃতভাবে তাঁর বোনেরা আটকে রেখেছেন বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে তাঁর বোনের স্বামী রউফ মণ্ডল জমি মাপযোগ করতে যায়। সেই সময় দেখা যায় সাগবাতের অধিকাংশ জমি তাঁরা দখল করে রেখেছে। তার প্রতিবাদ করতে গেলে রউফ তাঁর ছেলেদেরকে নিয়ে সাগবাতের উপরে হামলা চালায়।

বাঁশের লাঠি দিয়ে সাগবাতের স্ত্রী-সহ ছেলেদেরকে মারধর করা হয়। এবং দুই ছেলের মাথায় কোপ মারা হয়। এই ঘটনায় পাঁচ জন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দেগঙ্গা থানার পুলিশ। ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আহতদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দেগঙ্গা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deganga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE