Advertisement
০৯ মে ২০২৪
Murder

Belghoria: নেশামুক্তি কেন্দ্রে যুবককে পিটিয়ে খুনে ধৃত ছয়, বেলঘরিয়ায় বাড়িমালিকও জালে

মঙ্গলবার বেলঘরিয়ার যতীনদাস নগরের একটি নেশামুক্তি কেন্দ্রে সুমন সর্দার নামে কেষ্টপুরের এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৩:৩৪
Share: Save:

যুবককে বেলঘরিয়ার নেশামুক্তি কেন্দ্রে পিটিয়ে খুনের অভিযোগে বাড়িমালিক-সহ ছ’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে খুন, সংগঠিত ভাবে অপরাধ ঘটানো-সহ বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পাশাপাশি ধৃতদের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।
মঙ্গলবার বেলঘরিয়ার যতীন দাস নগরের একটি নেশামুক্তি কেন্দ্রে সুমন সর্দার নামে কেষ্টপুরের এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে বুধবার মোট ছ’জনকে গ্রেফতার করেছে বেলঘরিয়া থানার পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে নেশামুক্তি কেন্দ্র যে বাড়িতে চলত সেই বাড়ির মালিক সুশান্ত সরকার। এ ছাড়াও অভিষেক সিংহ, অমল দাস, অনীত ঘোষ, অভিজিৎ চক্রবর্তী এবং ঝুমা সরকার নামে ওই নেশামুক্তি কেন্দ্রের আরও পাঁচ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার তিন জনকে আটক করেছিল পুলিশ। তাদের বয়ানে অসঙ্গতি মেলায় গ্রেফতার করা হয়। পরে আরও তিন জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে ওই ঘটনা সম্পর্কে তথ্য পেতে চাইছেন তদন্তকারীরা। ওই ঘটনায় আর কারও ভূমিকা রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Rehab Centre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE