Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
bomb blast

টিটাগড়ে ফাটল কুড়িয়ে আনা বোমা, গুরুতর আহত বালক

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ বোমা ফাটার সময়ে এলাকায় প্রচুর লোকজন ছিলেন। তবে আফরোজরা একটু ফাঁকা জায়গায় আগুন পোহাচ্ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ বোমা ফাটার সময়ে এলাকায় প্রচুর লোকজন ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ বোমা ফাটার সময়ে এলাকায় প্রচুর লোকজন ছিলেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নিউ ব্যারাকপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ০৭:৩৫
Share: Save:

আগুন পোহানোর সময়ে বোমা ফেটে জখম হল এক বালক। বুধবার সন্ধ্যায়, টিটাগড় থানার কাছে ওরনপাড়ায়। পুলিশ জানায়, আগুন কমে যাচ্ছে দেখে বছর এগারোর মহম্মদ আফরোজ পড়ে থাকা কিছু ইটের ফাঁক থেকে কাঠের টুকরোর সঙ্গে গোলাকার বোমাটি বল ভেবে কুড়িয়ে এনেছিল। তার পরেই সেটি তার হাত থেকে পড়ে ফেটে যায়। আশপাশে থাকা অন্যেরা সরে গেলেও আফরোজ সরতে পারেনি। তার পা থেকে মুখ পর্যন্ত ঝলসে যায়। উড়ে যায় বাঁ হাতও। তাকে দ্রুত ব্যারাকপুর বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরে অবস্থার অবনতি হওয়ায় ওই বালককে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ বোমা ফাটার সময়ে এলাকায় প্রচুর লোকজন ছিলেন। তবে আফরোজরা একটু ফাঁকা জায়গায় আগুন পোহাচ্ছিল। তার সঙ্গীরা ছড়িয়ে-ছিটিয়ে ছিল। বোমাটি তার সামনে ফাটায় সে-ই বেশি জখম হয়েছে। খবর পেয়ে আসেন পুর প্রতিনিধি ও পুলিশের আধিকারিকেরা। টিটাগড় পুরসভার কাউন্সিলর তথা প্রাক্তন পুরপ্রধান প্রশান্ত চৌধুরীর দাবি, ‘‘টিটাগড় এখন দুষ্কৃতীদের মুক্তাঞ্চল। বোমা আর বারুদের স্তূপের উপরে আছি আমরা। এমন কত বোমা যে লুকোনো আছে, তার ইয়ত্তা নেই।’’ গত অক্টোবরে ভাটপাড়ায় বল ভেবে কুড়িয়ে আনা বোমা ফেটে মৃত্যু হয়েছিল নিখিল পাসোয়ান (৭) নামে এক বালকের। জখম হয়েছিল আরও এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.