Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raidighi

Raidighi: স্ত্রীর সামনে নদীতে ভেসে গেলেন স্বামী, কটালের তোড়ে দুর্ঘটনা রায়দিঘিতে

সোমবার বুদ্ধ পূর্ণিমার জোয়ারে এলাকার বহু মহিলা এবং পুরুষ মনি নদীতে মীন ধরতে যান। অসিত এবং তাঁর স্ত্রী আদরী মাছ ধরতে ব্যস্ত ছিলেন ।

নিখোঁজের সন্ধানে চলছে তল্লাশি।

নিখোঁজের সন্ধানে চলছে তল্লাশি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৫:১২
Share: Save:

মীন ধরতে গিয়ে স্ত্রীর সামনে নদীতে তলিয়ে গেলেন স্বামী। সোমবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির কঙ্কণদিঘি এলাকার কাছে মণি নদীতে। নিখোঁজ যুবকের সন্ধান চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দল। পুলিশ জানিয়েছে, নিখোঁজ যুবকের নাম অসিত সর্দার (৩৬)। তিনি কঙ্কণদিঘির মুণ্ডা পাড়ার বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বুদ্ধপূর্ণিমার জোয়ারে এলাকার বহু মহিলা এবং পুরুষ মণি নদীতে মীন ধরতে যান। অসিত এবং তাঁর স্ত্রী আদরী সর্দার জাল নিয়ে মাছ ধরতে ব্যস্ত ছিলেন নদীতে। নদীতে পূর্ণিমার কটালের জেরে জলস্ফীতি দেখা দিয়েছিল। সেই তোড়ে তলিয়ে যান অসিত। এর পর খবর দেওয়া হয় রায়দিঘি থানায়। পুলিশ ঘটনাস্থলে চলে আসে। অসিতের খোঁজে নদীতে নামানো হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। ব্যারাকপুর থেকে পুলিশের বিশেষ উদ্ধারকারী দলও চলে আসে তল্লাশির জন্য। কিন্তু এই প্রতিবেদন লেখা পর্যন্ত তল্লাশি চালিয়েও উদ্ধার করা সম্ভব হয়নি নিখোঁজ যুবককে।

অসিতের স্ত্রী ছাড়াও এক ছেলে রয়েছে। সংসারে মূল রোজগেরে সদস্য ছিলেন তিনি। নিখোঁজ অসিতের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা। তিনি বলেন, ‘‘ওই পরিবারটিকে সামান্য অর্থ সাহায্য করা হয়েছে। নিখোঁজ ব্যক্তির ছেলের পড়াশোনারও ব্যবস্থা করা হবে। এ ছাড়া কোনও অসুবিধায় পড়লে পরিবারটিকে সাহায্য করবে প্রশাসন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raidighi River Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE