Advertisement
১৯ মে ২০২৪
Arrest

প্রকাশ্য বাজারে দোকানিকে কুপিয়ে ‘খুন’, ধৃত শ্যালক

পুলিশ জানিয়েছে, নিহতের নাম ওয়াজেদ আলি (৪৫)। এই ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত শ্যালক আমজাদ আলি।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ০৮:৫৫
Share: Save:

ভরা বাজারে জামাইবাবুকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল শ্যালকের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে, ব্যারাকপুর কমিশনারেটের টিটাগড় থানা এলাকার বাংলা মসজিদ সংলগ্ন আনাজ বাজারে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম ওয়াজেদ আলি (৪৫)। এই ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত শ্যালক আমজাদ আলি।

ওয়াজেদ আলি ওই বাজারেই আনাজ বিক্রি করতেন। তাঁর স্ত্রী আলাদা থাকেন। এ দিন সন্ধ্যায় ওয়াজেদ আলি যখন আনাজ বিক্রি করছিলেন, সেই সময়ে আমজাদ তাঁর সঙ্গে দেখা করতে আসে। কথাবার্তা চলাকালীন দু’জনেই উত্তেজিত হয়ে উঠলে আমজাদ একটি ছুরি বার করে ওয়াজেদকে এলোপাথাড়ি কোপাতে থাকে। রক্তাক্ত অবস্থায় দোকানের সামনে লুটিয়ে পড়েন ওয়াজেদ। আমজাদকে পুলিশের হাতে তুলে দেন অন্য দোকানিরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের দাবি, ধৃত আমজাদ জানিয়েছে, তার দিদিকে বিয়ে করলেও অন্য মহিলার সঙ্গে ওয়াজেদের সম্পর্কের জেরে পরিবারে অশান্তি চলছিল। এ নিয়ে বেশ কয়েক বার ওয়াজেদকে সতর্ক করা হলেও তিনি তাতে আমল না দেওয়ায় রাগের বশেই এই ঘটনা ঘটান আমজাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE